ময়মনসিংহে ডিবির এসআইয়ের গুলিভর্তি পিস্তল চুরি

  ময়মনসিংহ ব্যুরো ০৫ সেপ্টেম্বর ২০১৮, ২২:৩৯ | অনলাইন সংস্করণ

ময়মনসিংহ ম্যাপ

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার এসআই কমল কুমার রায়ের বাসা থেকে তার ব্যবহৃত ১৬ রাউন্ড গুলিভর্তি পিস্তল চুরি হয়েছে বলে জানিয়েছেন।

বুধবার দুপুরে এ ঘটনা ঘটলেও বিষয়টি জানাজানি হয় রাতে। এ ব্যাপারে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন। ওই এসআইকে ব্যাপকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান ডিবির ওসি শাহ কামাল আকন্দ।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, জেলা গোয়েন্দা শাখার এসআই কমল কুমার রায় দুপুরে অফিসে এসে তার পিস্তল চুরির বিষয়টি অবহিত করেছেন। কিন্তু বাসায় গিয়ে দরজা-জানালা ভাঙচুরের কোনো আলামত পাওয়া যায়নি।

এসআই কমল কুমার রায়ের বরাত দিয়ে ওসি জানান, শহরের কালীবাড়ি রোডের বাসায় তার স্ত্রী গত দুদিন ধরে বাবার বাড়িতে আছেন। বুধবার সকালে বাসায় তালা দিয়ে তিনি বাসা থেকে বের হন। দুপুর পৌনে ১২টার দিকে তার ভায়রা-ভাই বাসায় এসে দরজা খোলা অবস্থায় দেখতে পান বাসার আসবাবপত্র ও কাপড়চোপড় এলোমেলো অবস্থায় পড়ে আছে। এরপর তিনি তাৎক্ষণিক কমলকে বিষয়টি অবহিত করেন।

ওসি শাহ কামাল আকন্দ আরও জানান, বিকাল থেকে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার কথার সঙ্গে বাস্তবতার মিল খুঁজে পাওয়া যাচ্ছে না। গুলিভর্তি পিস্তলটি অন্য কোনো জায়গা থেকে অথবা অন্য কোনোভাবে খোয়া যেতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter