বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত, পুলিশের দাবি ১১ মামলার আসামি

  বগুড়া ব্যুরো ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১২:২৯ | অনলাইন সংস্করণ

বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত, পুলিশের দাবি ১১ মামলার আসামি
প্রতীকী ছবি- যুগান্তর

বগুড়ার শহরতলির মাটিডালি সেতুর কাছে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আপন ওরফে সিজার (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন।

বুধবার রাত আড়াইটার দিকে শহরতলির মাটিডালি সেতুর কাছে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, নিহত আপন ওরফে সিজার বগুড়া শহরের কর্ণপুর এলাকার নূর হোসেন খন্দকারের ছেলে। তার বিরুদ্ধে থানায় ৫টি অস্ত্রসহ ১১টি মামলা রয়েছে। আপন শহরতলির মাটিডালি, মানিকচক, বাংলাবাজার এলাকার ‘ত্রাস’ ছিল। তিনি চাঁদাবাজি, ডাকাতি ও দখলবাজিসহ বিভিন্ন অপরাধে জড়িত।

সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, বুধবার রাত আড়াইটার দিকে শহরতলির মাটিডালি সেতুর কাছে একদল দুষ্কৃতকারী ডাকাতির জন্য সমবেত হন। গোপনে এমন খবর পেয়ে সেখানে অভিযানে যায় পুলিশ।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা গুলি চালাতে শুরু করে। এ সময় পুলিশ জানমাল রক্ষায় পাল্টা গুলি চালিয়ে ঘটনাস্থলের দিকে অগ্রসর হতে থাকেন। দুষ্কৃতকারীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে গেলে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় এক ডাকাতকে পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোলাগুলির শব্দে লোকজন এসে তাকে কর্ণপুর এলাকার সন্ত্রাসী আপন ওরফে সিজার হিসেবে শনাক্ত করেন। নিহত আপনের পকেটে একটি অত্যাধুনিক বার্মিজ চাকু ও ঘটনাস্থলে একটি পাইপগান, দুই রাউন্ড কার্তুজ (বন্দুকের গুলি) এবং একটি চাপাতি পাওয়া গেছে।

ডাকাতদের বন্দুকের গুলিতে তিন কনস্টেবল আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সহযোগী ডাকাতদের গুলিতেই সন্ত্রাসী আপন নিহত হয়েছেন। এ ব্যাপারে থানায় আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter