ভালোই আছেন বিশ্ব রেকর্ড সৃষ্টিকারী সেই সাঁতারু [ভিডিও]

  মদন (নেত্রকোনা) প্রতিনিধি ০৬ সেপ্টেম্বর ২০১৮, ২০:৪২ | অনলাইন সংস্করণ

সাঁতার শেষে তীরে উঠে আসছেন সাঁতারু বীর মুক্তিযোদ্ধা ক্ষিতীন্দ্র চন্দ্র বৈশ্য। ছবি: যুগান্তর
সাঁতার শেষে তীরে উঠে আসছেন সাঁতারু বীর মুক্তিযোদ্ধা ক্ষিতীন্দ্র চন্দ্র বৈশ্য। ছবি: যুগান্তর

নদীপথে ১৮৫ কিলোমিটার সাঁতরে অতিক্রম করা সেই সাঁতারু ক্ষিতীন্দ্র চন্দ্র বৈশ্য সুস্থ আছেন। মুখের স্কিনে সামান্য দাগ পড়েছে ৪-৫ দিন সময় লাগবে ভালোভাবে সুস্থ হয়ে উঠতে।

বৃহস্পতিবার বিকালে হযরত সোমাইয়া (রা.) হেলথ কেয়ার সেন্টারে সাক্ষাৎ করতে গেলে তিনি যুগান্তর অনলাইনকে এসব কথা বলেন। তিনি দুপুরে সাদা ভাত এবং দেশি মাছ খেয়েছেন বলেও জানান।

আয়োজক কমিটির আহ্বায়ক সাবেক মেয়র দেওয়ান মোদাচ্ছের হোসেন শফিক জানান, প্রখ্যাত সাঁতারু ক্ষিতীন্দ্র চন্দ্র বৈশ্য সুস্থ আছেন, তাকে নিবিড় পরিচর্যায় রাখা হয়েছে।

দায়িত্বরত চিকিৎসক ডাক্তার ফজলে বারী ইভান বলেন, ক্ষিতীন্দ্র চন্দ্র বৈশ্যের রাতে জ্বর হয়েছিল। উনার মুখের স্কিনে সামান্য দাগ হয়েছে। তবে দু-একদিনের মধ্যেই তিনি সেরে উঠবেন।

উল্লেখ্য, সাঁতারের বিশ্বরেকর্ড ভাঙতে সোমবার সকাল ৭টায় শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ভোগাই ব্রিজ থেকে সাঁতার শুরু করেন ক্ষিতীন্দ্র চন্দ্র বৈশ্য। ভোগাই, কংস ও মগড়া নদী হয়ে টানা ৬১ ঘণ্টা সাঁতার কাটার পর বুধবার রাত ৮টায় নেত্রকোনার মদনের মগড়া নদীর দেওয়ান বাজার ঘাটে পৌঁছান। তাকে হযরত সোমাইয়া (রা.) হেলথ কেয়ার সেন্টারে ভর্তি করা হয়।

এ সম্পর্কিত আরও খবর:

সাঁতারে বিশ্ব রেকর্ড

গিনেস বুকের রেকর্ডে বাংলাদেশি সাঁতারু! [ভিডিও]

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter