দুপচাঁচিয়ায় অস্ত্রসহ বিএনপি-যুবদলের ৩ নেতাকর্মী গ্রেফতার

  বগুড়া ব্যুরো ০৬ সেপ্টেম্বর ২০১৮, ২১:১৯ | অনলাইন সংস্করণ

গ্রেফতার

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় পুলিশ বিএনপি ও যুবদলের তিন কর্মীকে গ্রেফতার করেছে। ঘটনাস্থলে ৫টি ককটেল, একটি সামুরাই, ৩০টি লাঠি ও দুই ব্যাগ ইটের টুকরা পাওয়া গেছে।

নাশকতার পরিকল্পনা করার অভিযোগে বুধবার রাতে চৌমুহনী বাজারের একটি চাতাল থেকে তাদের গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার বিকালে তাদের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন দুপচাঁচিয়া উপজেলার পাঁচখুপি গ্রামের বিএনপির সদস্য হুমায়ুন সরদার (৩৩), মাস্টারপাড়ার পৌর যুবদলের সদস্য হুমায়ুন কবির (২৮) ও বড় চাপড়া গ্রামের থানা যুবদলের সদস্য ছামসুল শাহ (৪৯)।

দুপচাঁচিয়া থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, বুধবার রাতে চৌমুহনী বাজারের একটি চাতালে উপজেলা ভাইস চেয়ারম্যান থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল মোত্তালেব হোসেন মিন্টু ও পৌর মেয়র, পৌর বিএনপির সহসভাপতি, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক বেলাল হোসেনের নেতৃত্বে বিএনপি এবং যুবদল কর্মীরা নাশকতার পরিকল্পনা করছিলেন। সেখানে জামায়াতের কয়েকজন নেতাকর্মীও ছিলেন।

গোপনে খবর পেয়ে ওই চাতালে অভিযান চালিয়ে হুমায়ুন সরদার, হুমায়ুন কবির ও ছামসুলকে গ্রেফতার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যান। সেখানে ৫টি ককটেল, ১টি সামুরাই, ৩০টি লাঠি, ২ ব্যাগ ইটের টুকরা পাওয়া যায়।

ওসি বলেন, এ ব্যাপারে গ্রেফতার তিনজনসহ জামায়াত-বিএনপির ৩১ নেতাকর্মীর নামে বিশেষ ক্ষমতা ও বিস্ফোরকদ্রব্য আইনে মামলা হয়েছে। পরে গ্রেফতার ৩ জনকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter