বাগেরহাটে হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড

  বাগেরহাট প্রতিনিধি ০৬ সেপ্টেম্বর ২০১৮, ২১:২৮ | অনলাইন সংস্করণ

মৃত্যুদণ্ড

বাগেরহাটের সদর উপজেলার চুলকাঠি এলাকার নসিমনচালক হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার বিকালে বাগেরহাটের অতিরিক্ত দায়রা জজ আদালত-১ এর বিচারক মো. হাফিজুর রহমান এ রায় প্রদান করেন।

দণ্ডাদেশপ্রাপ্তরা হলেন সদর উপজেলার ভট্টবলিয়াঘাটার আবদুল ফকিরের ছেলে সোহাগ ফকির, গোলাম মোস্তফা ওরফে মাফুজের ছেলে ইব্রাহিম মোল্লা, দক্ষিণ খানপুরের মোহাম্মদ আলীর ছেলে মিজান ও ফকিরহাট উপজেলার লকপুরের ওমর আলী মোল্লার ছেলে জুনু ওরফে ইসমাইল মোল্লা।

একই মামলা অপর আসামি খুলনার জোনাব আলী গাজীর ছেলে জয়নাল আবেদীনকে ২ বছরের সশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৩ মাসের কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, ২০১৩ সালের ১ সেপ্টেম্বর আসামিরা পরস্পরের সহযোগিতায় বাগেরহাট সদর উপজেলার হাকিমপুর গ্রামের আবদুল্লাহ মোল্লার ছেলে মো. মামুন মোল্লার নসিমন নিয়ে খুলনার উদ্দেশে রওনা করে। পরে মামুন মোল্লাকে তার পরিবারের লোকজন খুঁজে না পেয়ে ৯ সেপ্টেম্বর সদর থানায় একটি সাধারণ ডায়েরি করে।

১ বছর পর বাগেরহাট সদর থানার এসআই আজগর আলী এক আসামিকে আটক করেন। তাকে জিজ্ঞাসাবাদ করে এসআই জানতে পারেন আসামিরা মামুন মোল্লাকে হত্যা করে নসিমন নিয়ে অন্যত্র বিক্রি করে দিয়েছে।

এই ঘটনায় ২০১৪ সালের ১২ জুন একটি হত্যা মামলা দায়ের করা হয়। পরে মামলাটি সিআইডিতে ন্যস্ত করা হয়। সিআইডি পরিদর্শক মো. নিজাম উদ্দিন হাওলাদার ২০১৪ সালের ২৮ ডিসেম্বর ৫ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন।

মামলা পরিচালনায় রাষ্ট্রপক্ষে ছিলেন সৈয়দ জাহিদ হোসেন ও আসামিপক্ষে ছিলেন মো. মোসলেম উদ্দিন, মো. এনায়েত হোসেন, মনোজ কুমার শিকদার।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter