গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় শ্রমিকদল নেতা নিহত

  গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ০৬ সেপ্টেম্বর ২০১৮, ২৩:২৬ | অনলাইন সংস্করণ

গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় শ্রমিকদল নেতা নিহত

ময়মনসিংহের গৌরীপুরে সিএনজি চালিত অটোরিকশা ও রিকশার সংঘর্ষে বৃহস্পতিবার রাতে সহনাটী ইউনিয়ন শ্রমিক দলের সভাপতি ও সহনাটী ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য বুলবুল আহমেদ (৫৫) নিহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বৃহস্পতিবার বিকালে বুলবুল আহমেদ গৌরীপুর উপজেলা সদর থেকে অটোরিকশায় করে পাছার বাজার যাচ্ছিলেন। সহনাটী ইউনিয়নের কান্দাপাড়া এলাকায় আসতেই অটোরিকশার সঙ্গে রিকশার সংঘর্ষে হলে গাড়ি থেকে ছিটকে পড়ে বুলবুল আহমেদ গুরুতর আহত হন। এসময় আরও ৪জন আহত হন।

উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মইলাকান্দা ইউনিয়নের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ জানান, গুরুতর আহত বুলবুল আহমেদকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথেই তিনি মারা যান।

সহনাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান বলেন, বুলবুল আহমেদের মরদেহ তার বাড়িতে নিয়ে আসা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মো. আশিকুর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এ দিকে বুলবুল আহমেদের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ছুটে আসেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেন উপজেলা শ্রমিক দলের সভাপতি মো. শহীদুল্লাহ ও সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন। এক বিবৃতিতে তারা বলেন, বুলবুল আহমেদ ছিলেন দলের ত্যাগী ও নিবেদিত কর্মী।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter