ইটভাটা মালিক আটক, ভিকটিম উধাও

ধামরাইয়ে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ

  ধামরাই (ঢাকা) প্রতিনিধি ০৭ সেপ্টেম্বর ২০১৮, ০৪:১২ | অনলাইন সংস্করণ

ধামরাইয়ে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ

ধামরাইয়ে এক গৃহবধূকে অপহরণের পর ইটভাটায় নিয়ে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ইটভাটার মালিক হাজী মো. হযরত আলীকে আটক করেছে পুলিশ।

আর ইটভাটা থেকে উদ্ধারকৃত ভিকটিমকে ডাক্তারি পরীক্ষা করতে নেয়ার পথে ভ্যান থেকে পালিয়ে গেছে বলে পুলিশ জানিয়েছে। রাত ১১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত তাকে খুঁজে পাওয়া যায়নি।

আশুলিয়ার নযারহাট এলাকার শ্রমিক লীগ নেতা মো. মাসুদুর রহমান জানান, ধামরাই থানা পুলিশ রাত সাড়ে ৯টার দিকে নয়ারহাট আল মদিনা হোটেলের সামনে গাড়ি রেখে খাওয়ার জন্য হোটেলের ভেতর ঢুকে। এরই মধ্যে ভিকটিমকে পাওয়া যাচ্ছে না বলে তারা ডাকচিত্কার করে দেৌড়াতে থাকে।

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, আবদুর রহিম নামে একজন নিজেকে ধামরাই থানার পুলিশ কনস্টেবল পরিচয় দিয়ে তাদের বলেছে গাড়ি থেকে গণধর্ষণের শিকার এক নারী উধাও হয়েছে। ভ্যানে ভিকটিমকে একজন নারী কনস্টেবলের কাছে রেখে সে এবং এক পুলিশ কর্মকর্তা হোটেলে খাওয়ার জন্য যান। এ সময় নারী কনস্টেবলকে ফাঁকি দিয়ে ভিকটিম পালিয়ে যায়।

জানতে চাইলে ধামরাই থানার ওসি (অপারেশন) মো. জিয়াউর রহমান জিয়া বলেন, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। সে পুলিশের গাড়ি থেকে আদেৌ পালিয়েছে কিনা, তা জানা নেই। যোগাযোগ করে দেখি তারপর বলতে পারব। এদিকে গণধর্ষণের অভিযোগে পুলিশের কাছে আটক বাথুলী এসডি ইটভাটার মালিক হাজী মো. হযরত আলী নিজেকে নির্দোষ দাবি করে বলেন, যে সময়ে ঘটনা ঘটেছে বলে বলা হচ্ছে, সে সময় আমি ঢাকার ধানমণ্ডি এলাকায় ব্যক্তিগত কাজে ছিলাম। সমাজে হেয়প্রতিপন্ন করার জন্যই আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হয়েছে।'

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter