মুন্সীগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

  যুগান্তর রিপোর্ট ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১০:১০ | অনলাইন সংস্করণ

ক্রোসফায়ার

মুন্সীগঞ্জের শ্রীনগরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত হয়েছেন বলে জানা গেছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১টা ৫৫ মিনিটে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহতরা হলেন, কাকা ওরফে শামীম ও এখলাছ। তারা জঙ্গি সংগঠন জেএমবির সদস্য। তাদের বাড়ি জামালপুর জেলায়।

পুলিশ সুপার মো. জায়েদুল আলম যুগান্তরকে বলেন, ব্লগার ও লেখক শাজাহান বাচ্চুর হত্যাকাণ্ডের প্রধান পরিকল্পনাকারীসহ দুজন নিহত হয়েছেন।

তিনি বলেন, পূর্বের ইনফরমেশনের ভিত্তিতে আমরা ইউনিয়নের সাতগাঁও এলাকায় কেসি রোডে চেকপোস্ট বসাই। রাত ১টা ৫৫ মিনিটের দিকে মোটরসাইকেলযোগে দুজন সেখান দিয়ে যাওয়ার সময় পুলিশ তাদের থামতে বলে। কিন্তু তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

জায়েদুল আলম বলেন, পুলিশও পাল্টা গুলি করলে গুলিবিদ্ধ হয়ে মারা যান ওই দুজন। এ সময় তিন পুলিশ সদস্য আহত হন। মরদেহ দুটি মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পরে জানা গেছে, নিহতদের একজন ব্লগার বাচ্চু হত্যার মূল পরিকল্পনাকারী।

বেলা ১১টায় এ নিয়ে সংবাদ ব্রিফিং করা হবে বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

পুলিশ জানায়, নিহতদের বিস্তারিত নাম-পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। আহত তিন পুলিশ সদস্য হাসপাতালে চিকিৎসাধীন।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter