রাসিক নির্বাচন বাতিল চেয়ে বুলবুলের মামলা

  রাজশাহী ব্যুরো ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১০:২১ | অনলাইন সংস্করণ

মোসাদ্দেক হোসেন বুলবুল
ছবি: সংগৃহীত

রাজশাহী সিটি কর্পোরেশনের সদ্য সমাপ্ত নির্বাচনের ফল বাতিল চেয়ে মামলা করেছেন বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল।

বৃহস্পতিবার বিকালে বুলবুল তার আইনজীবী আবুল কাশেমের মাধ্যমে নির্বাচনী ট্রাইব্যুনালে মামলাটি করেন।

আইনজীবী আবুল কাশেমের সহকারী পারভেজ তৌফিক জাহেদী বলেন, ‘মামলার সময় সিনিয়র আইনজীবী আবুল কাশেমের নেতৃত্বে পাঁচ আইনজীবী শুনানিতে অংশ নেন। শুনানি শেষে আদালতের বিচারক আবু সাঈদ মামলাটি আমলে নিয়েছেন। মামলায় তিনি ১৩৮টি কেন্দ্রে অনিয়ম ও ব্যালট পেপার শেষ হয়ে যাওয়ার অভিযোগ এনে নির্বাচন বাতিলের দাবি জানিয়েছেন।’

বিএনপির মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, সিটি নির্বাচনে প্রতিটি কেন্দ্রে ব্যাপক অনিয়ম হয়েছে। তাই আমি মনে করি এ নির্বাচন বাতিল হওয়া উচিত।

উল্লেখ্য, গত ৩০ জুলাই রাজশাহী সিটি কর্পোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগের প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন ভোট পান এক লাখ ৬৫ হাজার ৯৬ ভোট। তার নিকটতম প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল পান ৭৭ হাজার ৭০০ ভোট।

বুধবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে শপথগ্রহণ করেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে শপথবাক্য পাঠ করান। তিনি এখনও ঢাকায় রয়েছেন। আগামী রোববার তার দায়িত্ব নেয়ার কথা রয়েছে।

ঘটনাপ্রবাহ : রাজশাহী-বরিশাল-সিলেট সিটি নির্বাচন ২০১৮

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter