দোহারে ২০০ স্বর্ণের বারসহ আটক ৫

  যুগান্তর রিপোর্ট, নবাবগঞ্জ ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১১:২৭ | অনলাইন সংস্করণ

সোনার বার
ছবি: যুগান্তর

ঢাকার দোহার উপজেলার মৈনটঘাট এলাকা থেকে ২০০ স্বর্ণের বারসহ পাঁচজনকে আটক করা হয়েছে। শুক্রবার সকালে র‌্যাব-১১ মুন্সীগঞ্জের বালাশুর ও নারায়ণগঞ্জের আদমজীনগর ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে তাদের আটক করেছেন।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল ৭টার দিকে র‌্যাব-১১ নারায়ণগঞ্জের আদমজীনগর ক্যাম্পের কমান্ডার মেজর আশিক বিল্লাহ ও মুন্সীগঞ্জের বালাশুর ক্যাম্প কমান্ডার এএসপি মুহিদুল ইসলামের নেতৃত্বে একটি দল দোহারের মৈনটঘাটে এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় সিএনজি করে মৈনটঘাটে আসা পাঁচ যাত্রীকে আটক করে র‌্যাব। পরে তাদের দেহ ও ব্যাগ তল্লাশি করে ২০০ পিস স্বর্ণের বার এবং নগদ ২৬ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, শ্রীনগর উপজেলার শিবরামপুর গ্রামের আলেপ খাঁর ছেলে মো. মহসিন (৪৭), নবাবগঞ্জ উপজেলার গালিমপুর গ্রামের মো. শাহাজাদার ছেলে মো. ফিরোজ (৩৪) মদনখালী গ্রামের মৃত ইয়াকুব শেখের ছেলে মো. সিদ্দিক (৪৬), জামাত আলীর ছেলে মো. মিজান (৩৪) এবং মো. আমিনুল ইসলাম (৪০)।

র‌্যাব-১১ মুন্সীগঞ্জ বালাশুরের ক্যাম্প কমান্ডার এএসপি মুহিদুল ইসলাম বলেন, উদ্ধারকৃত স্বর্ণের বারের ওজন হবে আনুমানিক ২৪ কেজি। আটককৃতরা কোনো চোরাচালান চক্রের সদস্য কিনা তা জানতে জিজ্ঞাসাবাদ শেষে তাদের থানায় হস্তান্তর করা হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter