সাংবাদিক সুবর্ণা হত্যাকারীদের বিচার দাবিতে আখাউড়ায় মানববন্ধন

  আখাউড়া প্রতিনিধি ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৪:২৩:১৮ | অনলাইন সংস্করণ

পাবনায় নারী সাংবাদিক সুবর্ণা আক্তার নদী হত্যাকারীদের বিচারের দাবিতে শুক্রবার আখাউড়ায় মানববন্ধন ও সমাবেশ হয়েছে। ছবি-যুগান্তর

পাবনায় নারী সাংবাদিক সুবর্ণা আক্তার নদী হত্যাকারীদের বিচারের দাবিতে আখাউড়ায় মানববন্ধন ও সমাবেশ হয়েছে।

আখাউড়া উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে শুক্রবার সকালে পূর্বাঞ্চল রেলপথের আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে এ কর্মসূচি পালিত হয়।

এতে সভাপতিত্ব করেন আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তরের স্থানীয় প্রতিনিধি মহিউদ্দিন মিশু।

সাংবাদিক সুজন হাজারীর সঞ্চালনায় মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন আখাউড়া পল্লী বিদ্যুৎ ডিজিএম আহম্মেদ শাহ্ আল জাবের, শহীদ স্মৃতি ডিগ্রি কলেজের প্রভাষক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য হুমায়ুন কবীর, আওয়ামী লীগের সদস্য মনির হোসেন, সড়ক বাজার ব্যবসায়ী পরিচালনা পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল পারভেজ, আখাউড়া উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা এনএস কবীর পলাশ, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম খান, যুগ্ম সম্পাদক শেখ মনির হোসেন নিজাম, সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসাইন, সাংবাদিক জুয়েল মিয়া, রবিউল আলম চৌধুরী, আনোয়ার হোসেন, দ্বীন ইসলাম, পারভেজ ডালিম, ইসমাঈল হোসেন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, বিগত দিনে সাংবাদিক হত্যা ও নির্যাতনের কোনো সুষ্ঠু বিচার হয়নি। সাগর-রুনিসহ সব সাংবাদিক হত্যা ও নির্যাতনের বিচার হলে সুবর্ণা নদীকে প্রাণ হারাতে হতো না।

অবিলম্বে সুবর্ণা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের বিচারের আওতায় আনতে হবে। একই সঙ্গে সারা দেশে সাংবাদিকদের হত্যা ও নির্যাতনকারীদের বিচারের দাবি জানান বক্তারা।

অন্যথায় আগামীতে কঠোর আন্দোলনের কর্মসূচি ঘোষণার হুশিয়ার দেন তারা।

গত ২৮ আগস্ট পাবনা জেলা শহরে বাসার সামনে দৈনিক জাগ্রত বাংলার সম্পাদক ও প্রকাশক এবং বেসরকারি টেলিভিশন চ্যানেল আনন্দ টিভির জেলা প্রতিনিধি সুবর্ণা নদীকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত