ভোটকেন্দ্রের সামনে ‘জ্যান্ত মোরগ’ হাতে প্রার্থী!

  চাটমোহর (পাবনা) প্রতিনিধি ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৫২ | অনলাইন সংস্করণ

ভোটকেন্দ্রের সামনে ‘জ্যান্ত মোরগ’ হাতে প্রার্থী!
ভোটকেন্দ্রের সামনে জ্যান্ত মোরগ হাতে সাধারণ সম্পাদক প্রার্থী ডেকোরেটর ব্যবসায়ী জহুরুল ইসলাম। ছবি: যুগান্তর

চাটমোহর ব্যবসায়ী সমিতির কার্যকরী কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন ছিল শুক্রবার। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকাল ৫টা পর্যন্ত। উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

তবে সাধারণ সম্পাদক প্রার্থী ডেকোরেটর ব্যবসায়ী জহুরুল ইসলামের দিকে নজর ছিল সবার। নির্বাচনে তিনি তার প্রতীক পেয়েছিলেন ‘মোরগ’। আর সকাল থেকে ভোটকেন্দ্রের সামনে জ্যান্ত মোরগ হাতে দাঁড়িয়ে থেকে ভোটারদের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করেন তিনি।

যেখানে অন্যান্য প্রার্থীরা সারিবদ্ধ হয়ে হাতে হাত মিলিয়ে ভোটারদের সঙ্গে কুশলবিনিময় করছিলেন, সেখানে জহুরুল ইসলাম হাতে থাকা জ্যান্ত মোরগ (প্রতীক) দেখিয়ে ভোটারদের কাছ থেকে ভোট প্রার্থনা করছিলেন। তার এমন কাণ্ড দেখে সেখানে হাস্যরসের সৃষ্টি হয়।

এ ব্যাপারে সাধারণ সম্পাদক প্রার্থী জহুরুল ইসলাম যুগান্তরকে বলেন, ‘প্রতি তিন বছর পরপর ব্যবসায়ী সমিতির কার্যকরী কমিটির নির্বাচন হয়। ভোটকে কেন্দ্র করে এই সময়টা ব্যবসায়ীদের মধ্যে উৎসব বিরাজ করে। আর উৎসব মানেই আনন্দ। আমি জ্যান্ত মোরগ এনে ভোটারদের একটু আনন্দ দেয়ার চেষ্টা করেছি মাত্র।’

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter