বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ পা হারানো শাকিল ছুরিকাঘাতে নিহত

  বগুড়া ব্যুরো ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১০:৩৯ | অনলাইন সংস্করণ

বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ পা হারানো শাকিল ছুরিকাঘাতে নিহত
প্রতীকী ছবি- যুগান্তর

বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ পা হারানো শাকিল আহমেদ (২৬) প্রতিপক্ষ সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার বন্ধু বিশাল (২৫)।

শুক্রবার রাতে জেলা শহরে কামারগাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শাকিল আহমেদ বগুড়া শহরের চকফরিদ এলাকার শাহ্ জালালের ছেলে। তার বিরুদ্ধে সদর থানায় অস্ত্রসহ বিভিন্ন ধারায় ৫-৬টি মামলা আছে। আহত বিশালকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিশাল শহরের রহমান নগর এলাকার তোতা মিয়ার ছেলে।

সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) কামরুজ্জামান মিয়া জানান, ৮-৯ মাস আগে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শাকিল এক পা হারায়। শুক্রবার তার জন্মদিন ছিল। রাত সাড়ে ৯টার দিকে তিনি বন্ধু বিশাল ও অন্য একজনকে মোটরবাইকে নিয়ে শহরের সাতমাথায় কেক কিনতে যান। কেক নিয়ে শহরের কামারগাড়ি এলাকায় রানার সিটির কাছে এক আত্মীয়ের বাড়িতে দিতে যাচ্ছিলেন তারা।

আত্মীয় বাড়ির কাছে পৌঁছলে একদল দুর্বৃত্ত তাদের পথরোধ করে। এক পর্যায়ে তারা শাকিল ও বিশালকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তাদের অপর সঙ্গি অক্ষত রয়েছেন। স্থানীয়রা তাদের উদ্ধার বগুড়া শজিমেক হাসপাতালে পাঠায়।

ছিলিমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল আজিজ মণ্ডল জানান, রাত ১০টার দিকে জরুরি বিভাগে আনা হলে চিকিৎসকরা শাকিলকে মৃত ঘোষণা করেন। আহত তার বন্ধু বিশালকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের ফুফু শহর আওয়ামী লীগ নেতা আলেয়া খাতুন ও পরিবারের কেউ তাৎক্ষণিকভাবে কারা খুন করেছে কিছু বলতে পারেননি। স্বজনদের মধ্যে আহাজারি চলছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter