বগুড়ায় ট্রাকচাপায় ২ পথচারী নিহত

প্রকাশ : ১৯ জানুয়ারি ২০১৮, ২১:০৮ | অনলাইন সংস্করণ

  বগুড়া ব্যুরো

বগুড়া শহরতলির চারমাথা এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কের পাশে ট্রাকের চাপায় দুই পথচারী নিহত হয়েছেন।এ ঘটনায় অপর দুইজন আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করেছে।

শুক্রবার বিকাল ৩টার দিকে শহরতলির চারমাথা এলাকায় বাসের জন্য অপেক্ষারত যাত্রীদের ওপর ঢাকাগামী মালবাহী ট্রাক তুলে দিলে এ দুর্ঘটনা ঘটে।পুলিশ কাঠের গুলবাহী ট্রাক জব্দ করেছেন।

নিহতদের একজন হলেন,মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার শুকুরদিয়া পাটুরিয়ার মহিদুল ইসলামের ছেলে আবদুল জলিল (১৪)।অপর নিহতের পরিচয় পাওয়া যায়নি। আহতরা হলেন,মহিদুল ইসলাম ও নীলফামারীর জলঢাকা উপজেলার চন্দনপার্ক এলাকার জগদ্বিশ চন্দ্রের ছেলে সুভাষ চন্দ্র (২৫)। 

বগুড়া সদর থানার ওসি এমদাদ হোসেন ও ছিলিমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আশুতোষ মিত্র জানান, শুক্রবার বিকাল ৩টার দিকে কয়েকজন যাত্রী বাসের জন্য শহরতলির চারমাথা এলাকায় মহাসড়কের পাশে অপেক্ষা করছিলেন। এ সময় রংপুর ছেড়ে আসা ঢাকাগামী কাঠের গুলবোঝাই একটি ট্রাকের (বগুড়া-ড-১১-১৮৯৩) চালক নিয়ন্ত্রণ হারায়। তখন ট্রাকটি দাঁড়িয়ে থাকা যাত্রীদের উপর উঠে যায়। এতে ঘটনাস্থলেই কিশোর আবদুল জলিল ও অজ্ঞাত (২৭) একজন মারা যান। আহত হন জলিলের বাবা মহিদুল ও সুভাষ। আহতদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে সুভাষের অবস্থা আশংকাজনক।