ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ২ বন্ধুসহ নিহত ৩

প্রকাশ : ১৯ জানুয়ারি ২০১৮, ২১:১২ | অনলাইন সংস্করণ

  ফরিদপুর ব্যুরো

ফরিদপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুসহ তিনজন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছে। আহতদের মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বৃহস্পতিবার রাত এবং  শুক্রবার সকালে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর অংশের করিমপুর ও মধুখালী উপজেলার বোয়ালিয়া এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর অংশের করিমপুর নামক স্থানে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানকে দ্রুতগামী একটি মোটরসাইকেল ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের চালকসহ তিনজন মারাত্মকভাবে আহত হন। আহতদের দ্রুত উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দুই বন্ধু মারা যান। 

নিহতরা হলেন,ফরিদপুর সদর উপজেলার মল্লিকপুর গ্রামের ইউনুস তালুকদারের ছেলে রাসেল তালুকদার (২১) ও মহিউদ্দিন মণ্ডলের ছেলে রিমন মণ্ডল (১৯)। নিহত রাসেল কানাইপুর এইচ অটো ব্রিকসের শ্রমিক ও রিমন ফরিদপুরের মুসলিম মিশন কলেজের একাদশ শ্রেণির ছাত্র। মারাত্মকভাবে আহত রাব্বিকে (২০) মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

করিমপুর হাইওয়ে পুলিশের উপপরিদর্শক নিজামুল ইসলাম জানান, দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগলে এ হতাহতের এ ঘটনা ঘটে। 

এদিকে শুক্রবার বেলা ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের মধুখালী উপজেলার বোয়ালিয়া নামক স্থানে ঈগল পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা খেলে ঘটনাস্থলেই বাসের হেলপার রাজা মিয়া (৩০) নিহত হন। এ ঘটনায় কমপক্ষে ১৯ জন আহত হয়।