বগুড়ায় ছুরিকাঘাতে সন্ত্রাসী নিহত

  বগুড়া ব্যুরো ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৫৬ | অনলাইন সংস্করণ

বগুড়ায় ছুরিকাঘাতে সন্ত্রাসী নিহত
প্রতীকি ছবি: যুগান্তর

বগুড়ায় বন্ধুদের সঙ্গে জন্মদিনের উৎসব পালনে মাদক কিনতে গিয়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে শাকিল আহমেদ (২৬) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছেন। আহত হয়েছেন তার সহযোগী স্বেচ্ছাসেবক লীগ কর্মী বিশাল।

শুক্রবার রাতে শহরের চকসূত্রাপুর সুইপার কলোনি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শাকিল আহমেদ বগুড়া শহরের চকফরিদ এলাকার শাহ্ জালালের ছেলে। তিনি পা কাটা শাকিল ওরফে বি-ক্লাস শাকিল নামেও পরিচিত।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার বিকাল পর্যন্ত মামলা হয়নি। ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) কামরুজ্জামান মিয়া জানান, শাকিলের নামে সদর থানায় হত্যা, অস্ত্র, অ্যাসিডসহ বিভিন্ন ধারায় ৫-৬টি মামলা আছে। প্রায় এক বছর আগে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শাকিল বাম পা হারায়।

শুক্রবার তার জন্মদিন ছিল। কেক কাটা শেষ হওয়ার পর রাত সাড়ে ৯টার দিকে শহরের রহমাননগর এলাকার তোতা মিয়ার ছেলে ও স্বেচ্ছাসেবক লীগ কর্মী বিশাল ও একই সংগঠনের কর্মী মিশু বাড়িতে এসে তাকে (শাকিল) ডেকে নিয়ে যায়।

জন্মদিন উদযাপন করতে তারা একটি মোটরসাইকেলযোগে শহরের চকসূত্রাপুর সুইপার কলোনি এলাকায় মাদক কিনতে যায়। সেখানে মাদক কেনার সময় বিশালের সঙ্গে অন্য সন্ত্রাসীদের বাগ্বিতণ্ডা হয়।

একপর্যায়ে ১০-১২ জনের একদল সন্ত্রাসী শাকিল ও বিশালকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। অক্ষত মিশু তাদের দুজনকে মোটরসাইকেলে তুলে নিয়ে সদর থানার কাছে এলে পুলিশ তাদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠায়।

ছিলিমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল আজিজ মণ্ডল জানান, রাত ১০টায় জরুরি বিভাগে চিকিৎসকরা শাকিলকে মৃত ঘোষণা করেন। আহত তার বন্ধু বিশালকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিভিন্ন মামলার আসামি শাকিল প্রায় এক মাস আগে ও বিশাল এবং মিশু দুই সপ্তাহ আগে জামিনে ছাড়া পেয়েছে।

বগুড়া শহর ছাত্রদলের সভাপতি সৌরভ হাসান শিবলু জানান, তার বড় ভাইয়ের পায়ে ৩-৪টি ছুরিকাঘাত করা হয়েছে। রক্তক্ষরণেই তার মৃত্যু হয়েছে।

ইন্সপেক্টর (তদন্ত) কামরুজ্জামান মিয়া জানান, হত্যাকারীদের শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেফতারে অভিযান চলছে। এ ঘটনায় বিকাল পর্যন্ত কোনো মামলা হয়নি।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter