চাঁদাবাজির প্রতিবাদ

চট্টগ্রামে যুবককে পিটিয়ে হত্যা, গ্রেফতার ২

  চট্টগ্রাম ব্যুরো ০৮ সেপ্টেম্বর ২০১৮, ২২:১৯ | অনলাইন সংস্করণ

চট্টগ্রাম ম্যাপ

চট্টগ্রামে চাঁদাবাজির প্রতিবাদ করায় মো. হৃদয় হোসেন শুক্কুর (২২) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার রাত ১২টার দিকে নগরীর খুলশী থানার ঝাউতলা ভিআইপি আবাসিক এলাকায় ওই যুবককে পেটানো হয়। গুরুতর আহতাবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হলে শনিবার সকাল ৯টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় আরও ৮ জন আহত হয়। এরমধ্যে গুরুতর আহত ৫ জন চমেক হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

তারা হল- মাহাবুব আলম, তাজুল ইসলাম রনি, সাব্বির, রকি ও সাইফুল। শুক্কুর এলাকায় দর্জির কাজ করতেন। তিনি ওই এলাকার আবুল খায়েরের ছেলে। সাব্বির ও রনি নামে দু’জনকে পুলিশ গ্রেফতার করেছে।

শুক্কুরের বন্ধু শামীম আহমেদ যুগান্তরকে বলেন, ঝাউতলা এলাকায় তাদের আরেক বন্ধু সাইফুলদের বাড়ি নির্মাণের জন্য ইট আনা হয়। শুক্রবার রাতে ট্রাক থেকে ইট নামানোর সময় রনি ও আনিস তাদের বাধা দেয়। দুই লাখ টাকা চাঁদা না দিলে ইট নামাতে দেয়া হবে না বলে জানায় তারা।

এ সময় সাইফুল তার বন্ধু শুক্কুরের বাসায় গিয়ে তাকে ডেকে আনে। রুবেলসহ আরও কয়েকজন বন্ধু একত্রিত হয়ে চাঁদাবাজির প্রতিবাদ করে। এতে সন্ত্রাসী আনিস ও রনির সঙ্গে আরও ৮-১০ জন এসে শুক্কুরদের ওপর রড, ইট, লাঠিসোটা নিয়ে হামলা করে। এতে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে শুক্কুরসহ অন্তত ৮ জন আহত হয়।

খুলশী থানার ওসি শেখ মো. নাসির উদ্দিন বলেন, ‘এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে শুক্কুর মারা গেছে। শুক্কুরের বাড়ি ঘটনাস্থল থেকে অন্তত দেড় দুই কিলোমিটার দূরে অয়ারলেস এলাকায়। ঘটনা ঘটেছে ভিআইপি আবাসিক এলাকায়। ওই এলাকায় দলবল নিয়ে আধিপত্য বিস্তার করতে এসে প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছে শুক্কুর। ঘটনায় জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter