সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যানকে মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করে হত্যা

  সাতক্ষীরা প্রতিনিধি ০৯ সেপ্টেম্বর ২০১৮, ০০:৩৭ | অনলাইন সংস্করণ

কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান কে এম মোশাররফ হোসেন
কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান কে এম মোশাররফ হোসেন। ছবি-সংগৃহীত

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান কে এম মোশাররফ হোসেনকে মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা।

শনিবার উপজেলার কৃষ্ণনগর বাজারে রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

কালিগঞ্জ থানার ওসি হাসান হাফিজুর রহমান প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে যুগান্তরকে জানান, চেয়ারম্যান মোশাররফ হোসেন (৫২) স্থানীয় যুবলীগ অফিসে বসেছিলেন। এ সময় ৫/৬ জন যুবক মোটরসাইকেলে এসেই বাজারে কয়েকটি ককটেল বোমা ফাটায়।

ওসি জানান, এতে আতঙ্কিত হয়ে দোকান পাট বন্ধ হবার সুযোগে সন্ত্রাসীরা যুবলীগ অফিসে ঢুকে চেয়ারম্যানের মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করে। এরপরও তারা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে দ্রুত পালিয়ে যায়। কালিগঞ্জ হাসপাতালে নেয়ার পর আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. তৈয়বুর রহমান তাকে মৃত ঘোষণা করেন।

কালিগঞ্জ সার্কেলের সহকারি পুলিশ সুপার (এএসপি) ইয়াসিন আলি যুগান্তরকে জানান, চেয়ারম্যানের লাশ কালিগঞ্জ হাসপাতালে রয়েছে।

ঘটনাস্থলে পুলিশ রয়েছে জানিয়ে তিনি বলেন, হত্যার আলামত হিসাবে বেশ কয়েকটি গুলি সেখানে পাওয়া গেছে।

চেয়ারম্যান মোশাররফ হোসেন কালিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সম্পাদক ছিলেন। পরে তিনি জেলা জাপার যুগ্ম সাংগঠনিক সম্পাদক হন। তিনি কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান।

হত্যার কারণ এখনও নিশ্চিত করতে পারেনি পুলিশ। এ ঘটনায় এখনও কেউ গ্রেফতার হয়নি।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter