কুমিল্লায় রাতের অন্ধকারে লাশ গুম করতে গিয়ে স্বামী ধরা

  কুমিল্লা ব্যুরো ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১১:০২ | অনলাইন সংস্করণ

কুমিল্লা
ছবি- যুগান্তর

কুমিল্লায় রত্না ওরফে রিয়া (২০) নামে এক গৃহবধূকে হত্যার পর রাতের অন্ধকারে লাশ ঝোঁপে ফেলতে গিয়ে জনতার হাতে আটক হয়েছেন তার স্বামী নাজমুল হাসান (৩২)। এ সময় স্থানীয়রা গণধোলাই দিয়ে স্বামীকে পুলিশে সোপর্দ করেছেন।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে নগরীর বিমানবন্দর এলাকায় এ ঘটনা ঘটে। আটক নাজমুল হাসান জেলার আদর্শ সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের মদিনগর গ্রামের মৃত আবদুল মান্নানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, জেলার দেবীদ্বার উপজেলার খলিলপুর গ্রামের রত্নার সঙ্গে পরিচয়ের সূত্র ধরে প্রায় দেড় বছর আগে উভয়ের বিয়ে হয়। বিয়ের পর নগরীর দক্ষিণ চর্থা এলাকায় তারা একটি ভাড়া বাসায় বসবাস করছিলেন।

পুলিশের জিজ্ঞাসাবাদে আটক স্বামী নাজমুল হাসান জানান, বিয়ের পর থেকে রত্না প্রায় টাকার জন্য চাপ দিত। শনিবারও তাকে দুই লাখ টাকা দেয়ার জন্য চাপ দেন। এ নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে বেলা ১১টার দিকে তাকে গলাটিপে হত্যা করা হয়।

পরে রাতে রত্নার লাশ তোশকে পেঁচিয়ে অটোরিকশাতে করে বিমানবন্দর এলাকায় নিয়ে ফেলে দেয়ার সময় লোকজন তাকে ধরে ফেলেন। পরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন তারা।

কুমিল্লা ইপিজেড পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আজিজুল হক জানান, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে বিমানবন্দর এলাকা থেকে লাশটি উদ্ধার এবং ঘাতক স্বামী নাজমুল হাসানকে আটক করে ফাঁড়িতে নিয়ে আসি। রোববার সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter