রাজশাহীতে বাস-নসিমন সংঘর্ষে যুবক নিহত

  রাজশাহী ব্যুরো ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৫৪ | অনলাইন সংস্করণ

রাজশাহী
ছবি- যুগান্তর

রাজশাহী মহানগরীতে যাত্রীবাহী বাস ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে রাশেদ হোসেন (২৭) নামে এক যুবক নিহত এবং পাঁচজন আহত হয়েছেন।

শনিবার রাতে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার রায়পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাশেদের বাড়ি মহানগরীর কাটাখালী এলাকায়। আহতরা হলেন- আল আমিন, কাউসার হোসেন, আবদুল মতিন, নাজিমউদ্দিন ও আসলাম হোসেন। নিহত ও আহতরা সবাই নসিমনের যাত্রী ছিলেন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কাশিয়াডাঙ্গা থানার ওসি রবিউল ইসলাম বলেন, রাত সাড়ে ৯টার দিকে একটি যাত্রীবাহী বাস রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। পথে রায়পাড়া এলাকায় পৌঁছলে ছোট রাস্তা থেকে বড় রাস্তায় ওঠার সময় বেপরোয়া গতিতে আসা একটি নসিমনের সঙ্গে ওই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ ঘটনায় নসিমনের ছয় যাত্রী গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে ভর্তির পর চিকিৎসাধীন রাশেদ মারা যান। দুর্ঘটনাকবলিত বাস ও নসিমন জব্দ করা হয়েছে।

ওসি আরও জানান, নিহত রাশেদের মরদেহ ময়নাতদন্তের পর রোববার দুপুরে নিকটাত্মীয়দের কাছে হস্তান্তর করা হয়েছে। বাস ও নসিমনচালক পলাতক রয়েছেন। এ ঘটনায় মামলা করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter