বগুড়ায় গভীর রাতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক গুলিবিদ্ধ

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৭:০৯ | অনলাইন সংস্করণ

  বগুড়া ব্যুরো

বগুড়ার দুপচাঁচিয়ার পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক হাঁটুতে গুলিবিদ্ধ হয়েছেন।  পুলিশের দাবি, তিনি একজন মাদক ব্যবসায়ী। এ সময় তার সহযোগী আরও একজনকে আটক করেছে পুলিশ।  

পুলিশ জানায়, এ ঘটনায় মাদক ব্যবসায়ীদের ছোড়া ককটেলে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।  ঘটনাস্থল থেকে ৪৫০ পিস ইয়াবা ট্যাবলেট, পাঁচটি ককটেল ও দুটি সামুরাই পাওয়া গেছে। 
 
শনিবার গভীর রাতে উপজেলার আলোহালী গ্রামে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা হলেন, দুপচাঁচিয়া উপজেলার ডিমশহর গ্রামের রফিকুল ইসলামের ছেলে মাহবুবুর রহমান মাহবুব (৩৬)।  আটক হওয়া আরেক যুবক নয়াপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে জাকারিয়া (২৮)। 
গুলিবিদ্ধ মাহবুবকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ও আহত দুই পুলিশ সদস্যকে পুলিশ লাইন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।   
 
দুপচাঁচিয়া থানার ওসি আবদুর রাজ্জাক যুগান্তরকে জানান, শনিবার রাত দেড়টার দিকে ৪-৫ জনের একদল মাদক ব্যবসায়ী উপজেলার পশ্চিম আলোহালী গ্রামে একটি আমবাগানে ইয়াবা ট্যাবলেটের চালান ভাগবাটোয়ারা করছিল। গোপনে খবর পেয়ে তারা সেখানে অভিযান চালান। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলিবর্ষণ ও ককটেল বিস্ফোরণ করতে শুরু করে। 

ককটেলের আঘাতে পুলিশ কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক ও কনস্টেবল নুরে আলম আহত হন। জানমাল রক্ষায় পুলিশও পাল্টা ৮ রাউন্ড গুলিবর্ষণ করে। অবস্থা বেগতিক দেখে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যেতে থাকে। 

এ সময় ঘটনাস্থল থেকে একজনকে বাম হাঁটুতে গুলিবিদ্ধ অবস্থায়সহ দুই জনকে আটক করা হয়।