বেনাপোলে বিজিবি-বিএসএফের পতাকা বৈঠক

  বেনাপোল প্রতিনিধি ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৩৬ | অনলাইন সংস্করণ

বেনাপোলে বিজিবি-বিএসএফের পতাকা বৈঠক
ছবি: যুগান্তর

বেনাপোল-পেট্রাপোল সীমান্ত দিয়ে মুদ্রা পাচার, অস্ত্র-মাদক চোরাচালান ও অবৈধ অনুপ্রবেশ রোধে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বিএসএফের মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

রোববার দুপুরে ভারতের পেট্রাপোল ক্যাম্প অডিটোরিয়ামে এ পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়।

বিজিবি প্রতিনিধি দলটি চেকপোস্ট নোম্যান্সল্যান্ডে পৌঁছালে বর্ডার ফোর্স সিকিউরিটির ডিসি শ্রী রাভি ইয়াদাভ তাদেরকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান।

বৈঠকে বিজিবির পক্ষে ১৬ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেন বিজিবির খুলনা সেক্টর কমান্ডার তৌহিদুল ইসলাম। সঙ্গে ছিলেন কর্নেল আরশাদুজ্জামান, ২১ বিজিবির অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার, ১৭বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ মোস্তফা আসাদ ইকবাল, ৩৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সরকার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, আর বিজিবির লে. কমান্ডার মোহাম্মদ মিল্টন কবির, যশোর ৪৯ বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর নজরুল ইসলাম, স্টাফ অফিসার আব্দুল হান্নান খান ও রাশেদুল আলমসহ ১৬ সদস্য।

অপরদিকে বিএসএফের পক্ষে নেতৃত্ব দেন কলকাতা বিএসএফের ডিআইজি আর আর শর্মা ও ডিসি শ্রী রাভি ইয়াদাভসহ ১৬ সদস্য।

বেনাপোল আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আব্দুল ওয়াহাব জানান, বৈঠকে সীমান্ত পথে মুদ্রা পাচার, অস্ত্র-মাদক চোরাচালান, অবৈধ অনুপ্রবেশ রোধে বিজিবি ও বিএসএফ সদস্যরা এক সঙ্গে কাজ করবে। পাশাপাশি বিজিবি ও বিএসএফ সদস্যদের মধ্যে সৌহার্দ্য ও সম্প্রতি বজায় থাকবে বলে আশা প্রকাশ করেন কর্মকর্তারা।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter