জামালপুরে এএসপি পরিচয়ে তিন তরুণীর সঙ্গে প্রতারণা, অত:পর...

  জামালপুর প্রতিনিধি ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৩৯ | অনলাইন সংস্করণ

জামালপুরে এএসপি পরিচয়ে তিন তরুণীর সঙ্গে প্রতারণা, অত:পর...
ছবি: যুগান্তর

জামালপুরে মোবাইলে প্রতারকচক্রের মূলহোতা ওবায়দুর রহমান নামের পুলিশের একজন ভুয়া এএসপি, তার স্ত্রী ও শ্যালককে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার ঢাকা ও জামালপুর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

রোববার সকালে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলেন পুলিশের ভুয়া এএসপি পরিচয়দানকারী জামালপুর সদর উপজেলার রানাগাছা ইউনিয়নের রনরামপুর গ্রামের আব্দুল লতিফ আকন্দের ছেলে ওবায়দুর রহমান (৩৮), তার স্ত্রী রোমনা বেগম (২৭) ও শ্যালক সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের গোদাশিমলা গ্রামের শেখ সাদীর ছেলে নাজমুল হোসেন (২৫)।

প্রেস ব্রিফিংয়ে জামালপুর র‌্যাবের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান সাংবাদিকদের জানান, প্রতারকচক্রের মূলহোতা ওবায়দুর রহমান নিজেকে কখনো ভুয়া এএসপি, কখনো সেনাবাহিনীর অফিসার, আবার কখনো বড় ইঞ্জিনিয়ার পরিচয়ে মোবাইলফোনের মাধ্যমে প্রতারণার ফাঁদ পেতে বেশ কয়েকজনের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছেন।

সম্প্রতি এ ধরনের প্রতারণার শিকার জামালপুরের তিনজন অবিবাহিত নারীর অভিযোগের প্রেক্ষিতে শনিবার প্রতারক চক্রের মূলহোতা ওবায়দুর রহমানকে ঢাকার তেজগাঁর তেজতুরিপাড়া থেকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী তার স্ত্রী ও শ্যালককে গ্রেফতার করা হয়।

তারা ওই তিন নারীর কাছ থেকে গত এক বছরে প্রায় ৮ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। তাদের কাছ থেকে একটি চোরাই মোটরসাইকেল, তিনটি মোবাইলফোন ও ৫০টি সিম জব্দ করা হয়েছে। এ প্রতারণার সঙ্গে জড়িত আরও কয়েকজনকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ব্যাপারে জামালপুর সদর থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব জানায়।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter