কেন্দুয়ায় পুকুরে মিলল নিখোঁজ স্কুলছাত্রের বস্তাবন্দি লাশ

  কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি ০৯ সেপ্টেম্বর ২০১৮, ২১:৪৭ | অনলাইন সংস্করণ

কেন্দুয়ায় পুকুরে মিলল নিখোঁজ স্কুলছাত্রের বস্তাবন্দি লাশ
ছবি: যুগান্তর

নেত্রকোনার কেন্দুয়ায় নিখোঁজের দুইদিন পর এক স্কুলছাত্রের বস্তাবন্দি লাশ পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ।

রোববার দুপুর ১২টার দিকে বস্তাবন্দি অবস্থায় লাশটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

নিহত শিশু জনি মিয়া (১১) উপজেলার মোজাফরপুর ইউনিয়নের গগডা আটকান্দিয়া গ্রামের ছোবান মিয়ার ছেলে ও গগডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত শুক্রবার দুপুরে জুম্মার নামাজের সময় গগডা আটকান্দিয়া গ্রামের নিজ বাড়িতে তার মায়ের সঙ্গে খাবার খায় শিশু জনি। পরে সে খেলাধুলার কথা বলে ঘর থেকে বেরিয়ে যায়। দিনশেষে জনি বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা তাকে খুঁজতে শুরু করে। কিন্তু জনিকে কোথাও খোঁজে পাওয়া যায়নি।

পরদিন শনিবারও দিনব্যাপী চলে খোঁজাখুঁজি। নিখোঁজ জনির সন্ধানে এলাকায় মাইকে প্রচারও দেওয়া হয়। তবুও তার সন্ধান পাওয়া যাচ্ছিল না। এদিকে প্রিয় সন্তান জনিকে খোঁজে না পেয়ে তার পিতা-মাতা বারবারই মুর্ছা যাচ্ছিল।

রোববার দুপুর ১২টার দিকে একই গ্রামের আব্দুল বারেকের পুকুরে বস্তাবন্দি লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেন এলাকাবাসী।

খবর পেয়ে নেত্রকোনার এএসপি (কেন্দুয়া সার্কেল) মাহমুদুল হাসান, কেন্দুয়া থানার ওসি ইমারত হোসেন গাজী, পরিদর্শক (তদন্ত) স্বপন চন্দ্র সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন।

কেন্দুয়া থানার ওসি ইমারত হোসেন গাজী বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে রহস্য উদঘাটনে তদন্ত চলছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter