নন্দীগ্রামে আ’লীগ কার্যালয়ে ককটেল হামলা

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৮, ২০:৫৮ | অনলাইন সংস্করণ

  বগুড়া ব্যুরো

বগুড়ার নন্দীগ্রামে আওয়ামী লীগ কার্যালয়ে রোববার রাতে ককটেল হামলা হয়েছে। এ সময় বাসস্ট্যান্ড এলাকাতেও ককটেল বিস্ফোরণ করা হয়েছে।  এ ঘটনায় কেউ আহত হয়নি।  পুলিশ আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে ৫টি ও বাসস্ট্যান্ড এলাকা থেকে ৩টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করেছে।  

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে উপজেলা জামায়াতের আমির উপজেলা চেয়ারম্যান মাওলানা নুরুল ইসলাম মণ্ডলসহ জামায়াত-বিএনপির ৩৩ নেতাকর্মীর নাম উল্লেখ করে আরও অজ্ঞাত ৩৫ জনের বিরুদ্ধে মামলা করেছেন। সোমবার বিকাল পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাত ১০টার দিকে একদল দুর্বৃত্ত মোটরবাইকে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে আসে। তারা আওয়ামী লীগ অফিস লক্ষ্য করে কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। 

এরপর বাসস্ট্যান্ড এলাকাতেও ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়।  খবর পেয়ে নন্দীগ্রাম থানা পুলিশ ঘটনাস্থলে আসে। তারা আওয়ামী লীগ কার্যালয় ও বাসস্ট্যান্ড এলাকা থেকে ৮টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে।   

নন্দীগ্রাম থানার ওসি নাসির উদ্দিন জানান, আওয়ামী লীগ কার্যালয়ে ককটেল হামলা ও বাসস্ট্যান্ড এলাকায় বিস্ফোরণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।  এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি।