সমাজ বিনির্মাণে মায়েদের ভূমিকা গুরুত্বপূর্ণ: কর্নেল অলি

  চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি ১১ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৩০ | অনলাইন সংস্করণ

এলডিপি চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম
এলডিপি চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম (ফাইল ছবি)

সমাজ বিনির্মাণে মায়েদের ভূমিকা গুরুত্বপূর্ণ। ছেলেমেয়েদের ওপর বাবার চেয়ে মায়ের বেশি দায়িত্ব রয়েছে। বিদ্যালয়ের লেখাপড়ার সঙ্গে সঙ্গে ছেলেমেয়েদের মা-বাবার নির্দেশ মেনে চলতে হবে। জীবনে সুশিক্ষা গ্রহণ করে প্রতিষ্ঠিত হয়ে দেশমাতৃকার সেবায় নিজেদের আত্মনিয়োগ করতে হবে।

মঙ্গলবার দুপুর ১টার দিকে চন্দনাইশ উপজেলার গাছবাড়িয়া মমতাজ বেগম উচ্চ বালিকা বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এলডিপি চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম এসব কথা বলেন।

তিনি বলেন, দেশ হতে অরাজকতা, বিশৃঙ্খলা, দুর্নীতি, মাদকমুক্ত বাংলাদেশ গড়া ছাত্রছাত্রীদের ভবিষ্যৎ দায়িত্ব। দেশের দুর্যোগ মুহূর্তে ও সংকটে তাদের এগিয়ে আসতে হবে। মা-বাবাসহ সব মানুষের সেবা করতে হবে। তবেই দেশ শান্তিপূর্ণ হয়ে উঠবে।

বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি শামসুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক সুমন শর্মা ও সাজেদা সুলতানার সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা নুরুল ইসলাম, সাবেক মেয়র এলডিপি নেতা মো. আইয়ুব কুতুবী, আমানত ছফা বদরুন্নেছা মহিলা কলেজের অধ্যক্ষ আবুল খায়ের, সালেনুর কলেজের অধ্যাপক সিরাজুল করিম, রাঙামাটি জেলা এলডিপির সভাপতি দিপাকর দেওয়ান, প্রধান শিক্ষক আমজাদ হোসেন, প্রধান শিক্ষক বিজয় কৃষ্ণ ধর উপজেলা এলডিপি সাধারণ সম্পাদক আকতার আলম, পৌরসভা এলডিপির সভাপতি আইনুল কবির, বিএনপি নেতা আইনুল হুদা, কামরুল আহছান প্রমুখ বক্তব্য রাখেন।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter