যুগান্তরের গৌরীপুর প্রতিনিধির বাবার ইন্তেকাল

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৮, ২২:৪৩ | অনলাইন সংস্করণ

  গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

বিশিষ্ট সমাজসেবক আলাল উদ্দিন। ছবি: সংগৃহীত

ময়মনসিংহের গৌরীপুরে যুগান্তর প্রতিনিধি মো. রইছ উদ্দিনের বাবা আলাল উদ্দিন (৭২) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি...রাজিউন।  

সোমবার বার্ধক্যজনিত ও শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে মৃত্যু হয় তার। তিনি গৌরীপুর পৌর শহরের সতিশা গ্রামের মরহুম জৈন উদ্দিনের ছেলে।  তিআলাল উদ্দিন বিশিষ্ট সমাজসেবক এবং সতিশা যুব ও কিশোর সংঘের উপদেষ্টা ছিলেন।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় গৌরীপুর স্টেডিয়ামসংলগ্ন পৌর ঈদগাহ ময়দানে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। 

তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আলাল উদ্দিনের মৃত্যুতে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন সড়ক ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, বাংলাদেশ মানবাধিকার কমিশন গৌরীপুর শাখার সভাপতি সিনিয়র আইনজীবী মুক্তিযোদ্ধা আবুল কালাম মুহাম্মদ আজাদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সাবেক সহসম্পাদক শরীফ হাসান অনু, মুর্শেদুজ্জামান সেলিম, কৃষিবিদ ডক্টর সামীউল আলম লিটন, কেন্দ্রীয় বিএনপির সদস্য ইঞ্জিনিয়ার এম ইকবাল হোসেন।

জানাজাত্তোর শোকসভায় স্মৃতিচারণ করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা ডা. হেলাল উদ্দিন আহাম্মেদ, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ম. নূরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সানাউল হক, গৌরীপুর পৌরসভার সাবেক মেয়র ও স্বজন সমাবেশের প্রধান উপদেষ্টা মো. শফিকুল ইসলাম হবি, পৌর কাউন্সিলর আতাউর রহমান আতা, সাবেক কাউন্সিলর আব্দুল হালিম, মো. সামছুল হক, ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ফেরদৌস কোরায়শী টিটু, গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুক আহাম্মেদ, গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি মহসিন মাহমুদ, পূর্বধলার ভোরের কাগজ প্রতিনিধি তিলক রায় টুলু, গৌরীপুর উপজেলা স্বজন সমাবেশের সভাপতি মো. এমদাদুল হক, মরহুমের বড় ছেলে মো. মফিজ উদ্দিন, মেজো ছেলে সাংবাদিক মো. রইছ উদ্দিন।   

ময়মনসিংহ যুগান্তর ব্যুরোর স্টাফ রিপোর্টার অমিত রায়, সময় টেলিভিশনের ব্যুরোপ্রধান হারুন অর রশিদ, যমুনা টেলিভিশনের ব্যুরো চিফ হোসাইন সাহিদ, ক্যামেরাপারসন দেলোয়ার হোসেন, সমকালের ব্যুরোপ্রধান গোলাম মোস্তফা, সংবাদ ও মাছরাঙার স্টাফ রিপোর্টার শরিফুজ্জামান টিটু, ডিবিসি নিউজের রকিবুল হাসান রুবেল, আরটিভির বিপ্লব বসাক এক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।