চকরিয়ায় ফের সড়ক দুর্ঘটনা, আ’লীগ নেতাসহ নিহত ৪

  চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি ১২ সেপ্টেম্বর ২০১৮, ১৩:১৮ | অনলাইন সংস্করণ

চকরিয়ায় ফের সড়ক দুর্ঘটনা, আ’লীগ নেতাসহ নিহত ৪
ছবি- সংগৃহীত

কক্সবাজারের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় সাতজন নিহতের একদিন পরই টমটম ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে আওয়ামী লীগ নেতাসহ চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন কমপক্ষে ছয়জন।

বুধবার সকাল সাড়ের ১০টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে হারবাংয়ে ইনানী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চকরিয়ায় হারবাং ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু তাহের (৫০), হারবাং মুসলিমপাড়া এলাকার আবদুল সাত্তারের ছেলে তাজউদ্দিন (২৫), বাঁশখালীর দক্ষিণ পুঁইছড়ির হাছিয়ার পাড়া এলাকার মো. সেলিম উদ্দিনের স্ত্রী হাসিনা বেগম (৪৭) ও পেকুয়া রাজাখালির দাসিরকুনা এলাকার আব্দুল খালেকের ছেলে ইউসুফ মিয়া (৩৭)।

হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচাজ নূর-এ-আলম পলাশ জানান, কাভার্ডভ্যানটি চট্টগ্রাম থেকে কক্সবাজার যাচ্ছিল। পথে হারবাংয়ে ইনানী এলাকায় বিপরীতমুখী একটি টমটমের সঙ্গে ওই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত। আহতদের উদ্ধার করে হাসাপতালে নেয়ার পথে ইউসুফ মিয়া মারা যান।

আহতদের চকরিয়া হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে টমটম চালকের অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter