ভালো কাজের স্বীকৃতিস্বরূপ বীরগঞ্জে স্বাস্থ্য বিভাগের ৩১ কর্মীকে সম্মাননা

  বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ১২ সেপ্টেম্বর ২০১৮, ২০:২৮ | অনলাইন সংস্করণ

৩১ জন কর্মীর হাতে সম্মাননা ক্রেস্ট ও ম্যাডেল তুলে দেন যুগান্তরের দিনাজপুর জেলা প্রতিনিধি একরাম তালুকদার
৩১ জন কর্মীর হাতে সম্মাননা ক্রেস্ট ও ম্যাডেল তুলে দেন যুগান্তরের দিনাজপুর জেলা প্রতিনিধি একরাম তালুকদার। ছবি: যুগান্তর

চিকিৎসাসেবায় ভালো কাজের স্বীকৃতিস্বরূপ হাসপাতাল ও স্বাস্থ্য বিভাগের ৩১ জন কর্মীকে সম্মাননা প্রদান করেছে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জাহাঙ্গীর কবীরের উদ্যোগে বুধবার এই ৩১ জন কর্মীর হাতে সম্মাননা ক্রেস্ট ও ম্যাডেল তুলে দেন যুগান্তরের দিনাজপুর জেলা প্রতিনিধি একরাম তালুকদার।

বুধবার দুপুরে এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জাহাঙ্গীর কবীর বলেন, হাসপাতাল কর্মীদের স্বাস্থ্যসেবায় নিরলস পরিশ্রম ও দায়িত্বে একাগ্রতার কারণে ইতিমধ্যেই বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুচিকিৎসা নিশ্চিত করা সম্ভব হয়েছে। যার সুফল ভোগ করছে এই উপজেলার মানুষ।

তিনি বলেন, প্রসূতিদের স্বাভাবিক প্রসব, নিরাপদ মাতৃত্ব ও হাসপাতালে সুচিকিৎসাসেবা নিশ্চিতের ক্ষেত্রে ইতিমধ্যেই এই হাসপাতাল স্বাস্থ্য বিভাগে সুনাম কুড়িয়েছে। আর এর জন্য সবচেয়ে যাদের অবদান, তারা হচ্ছেন এই স্বাস্থ্য কমপ্লেক্স ও স্বাস্থ্য বিভাগের কর্মীরা।

ডা. মো. জাহাঙ্গীর কবীর বলেন, হাসপাতালের কর্মীদের স্বাস্থ্যসেবায় আরও উৎসাহিত করার জন্য এই সম্মাননার উদ্যোগ নেয়া হয়েছে। তিনি স্বাস্থ্যসেবায় বীরগঞ্জ হাসপাতালের অনন্য অবদানের কথা উল্লেখ করে সংবাদ প্রকাশের জন্য যুগান্তর পত্রিকার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে যুগান্তরের দিনাজপুর জেলা প্রতিনিধি একরাম তালুকদার বলেন, বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সটি স্বাস্থ্যসেবায় অনন্য ভূমিকা রাখার পাশাপাশি হাসপাতাল কমপ্লেক্সে রোগী ও রোগীর লোকজনদের জন্য লাইব্রেরি স্থাপন করে সারা দেশে আলোড়ন সৃষ্টি করেছে। তিনি স্বাস্থ্যসেবায় নিরলস পরিশ্রম ও দায়িত্বে একাগ্রতার কারণে হাসপাতালের কর্মীদের প্রতি ধন্যবাদ জানান।

বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে আয়োজিত এই অনুষ্ঠানে আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. মাহমুদুল হাসান পলাশ, মেডিকেল অফিসার ডা. আফরোজ সুলতানা লুনা, ডা. সমরেশ দাস, যুগান্তরের বীরগঞ্জ প্রতিনিধি আব্দুর রাজ্জাক, বিরল প্রতিনিধি আতিউর রহমান ও বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter