চাঁদপুরে গভীর রাতে রেইনট্রিগাছে জামাই, অতঃপর...

  চাঁদপুর প্রতিনিধি ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২২ | অনলাইন সংস্করণ

চাঁদপুরে গভীর রাতে রেইনট্রিগাছে জামাই,অত:পর...
ছবি: যুগান্তর

‘তোমরা গাছটা কাটছো না কেন? এই গাছটি আমারে ডাকছে- এ কথা স্ত্রীকে বলে সাব্বির গাজী নামে এক যুবক রাতের অন্ধকারে শ্বশুরবাড়ির ৪০ থেকে ৪৫ ফুট উঁচু একটি রেইনন্ট্রি গাছে ওঠে চিকন দুই ডালে শুয়ে থাকে। খবর পেয়ে পুরানবাজার ফাঁড়ি পুলিশ ও ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই যুবককে অজ্ঞান অবস্থায় দীর্ঘ ৪ ঘণ্টা চেষ্টার পর উদ্ধার করে।

আহত সাব্বির মধ্যশ্রীরামদীর মৃত আবু কালাম গাজীর ছোট ছেলে। পেশায় রাজমিস্ত্রি।

বৃহস্পতিবার রাতে চাঁদপুর শহরের পুরানবাজার মধ্যশ্রীরামদীতে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে। রাত সাড়ে ৯টা থেকে আড়াইটা পর্যন্ত এ এলাকার শত শত নারী-পুরুষ সেখানে জড়ো হয়ে গাছের ওপর শুয়ে থাকার দৃশ্য অবলোকন করেছেন।

চাঁদপুর বিদ্যুৎ বিভাগের মইয়ের (লেডার) সাহায্যে চাঁদপুর দক্ষিণ ফায়ার স্টেশনের ফায়ারম্যানরা গাছের উপর শুয়ে থাকা ওই যুবককে জীবিত উদ্ধার করতে সক্ষম হন। পরে আশঙ্কাজনক অবস্থায় সাব্বির গাজীকে চিকিৎসার জন্য তাৎক্ষণিক চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শী অনেকের ধারণা, জিন-পরীর আছর ও পেঁচার ডাক শুনে এ ঘটনা ঘটেছে এবং অলৌকিক শক্তিতে ওই যুবক গাছে এভাবে শুয়েছিল।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter