মাত্র ৯ বছরে সিংড়ায় উন্নয়নের ছোঁয়া লেগেছে: প্রতিমন্ত্রী পলক

  সিংড়া (নাটোর) প্রতিনিধি ১৮ সেপ্টেম্বর ২০১৮, ২০:৫৭ | অনলাইন সংস্করণ

ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ৩৭ বছর সিংড়াবাসী অবহেলিত ছিল। কোনো সরকারের সময় এখানে উন্নয়ন হয়নি। আজ সেই সিংড়া আর পিছিয়ে নেই। মাত্র ৯ বছরেই সিংড়ায় উন্নয়নের ছোঁয়া লেগেছে। বিদ্যুৎ, শিক্ষা, স্বাস্থ্যসহ সব ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলা হলরুমে শিক্ষা বৃত্তি প্রদান উপলক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে নাটোরের সিংড়া উপজেলার ৫ শতাধিক ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। সিংড়া উপজেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করে।

শিক্ষার্থীদের উদ্দেশে প্রতিমন্ত্রী পলক বলেন, তোমাদের পিতামাতার একটি করে ভোট আমানত। সেই ভোট নৌকা মার্কায় দিয়ে উন্নয়ন অব্যাহত থাকবে। আর ভুল করেও ভোটে অন্য কোনো দল যদি আসে তাহলে সংখ্যালঘুদের ওপর নির্যাতন হবে।

এই সরকারের সময় সিংড়ায় ৩টি অনার্স কলেজ করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, তোমরা নিজেরা শিক্ষায় আলোকিত হয়ে আলোকিত চলনবিল গড়বে।

অনুষ্ঠানে সিংড়া উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিপুল কুমার, সিনিয়র মৎস্য কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক, তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ্ব উদ্দিন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গোপাল বিহারী দাস, আদিবাসী কল্যাণ পরিষদের সভাপতি উপেন্দ্রনাথ, জাতীয় আদিবাসী পরিষদের সভাপতি পরিতোষ কুমার প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×