শিক্ষার্থীদের অপরাধে না জড়ানোর আহ্বান আরএমপি কমিশনারের

  রাজশাহী ব্যুরো ১৮ সেপ্টেম্বর ২০১৮, ২১:১৪ | অনলাইন সংস্করণ

শিক্ষার্থীদের অপরাধে না জড়ানোর আহ্বান আরএমপি কমিশনারের

শিক্ষার্থীদের কোনো অপরাধের সঙ্গে না জড়ানোর আহ্বান জানিয়েছেন রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার একেএম হাফিজ আক্তার।

মঙ্গলবার সকালে রাজশাহী কলেজ মিলনায়তনে আরএমপি আয়োজিত ‘ট্রাফিক আইন, সাইবার অপরাধ ও সামাজিক মূল্যবোধ’ বিষয়ক এক আলোচনাসভায় প্রধান আতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানান।

পুলিশ কমিশনার হাফিজ আক্তার বলেন, শিক্ষার্থীদের কোনো ধরনের আপরাধের সঙ্গে জড়ানো যাবে না। একজন মানুষ যদি কোনো মামলায় পড়ে যায়, তবে সে কোনো সরকারি চাকরি পায় না, বিদেশেও যেতে পারে না। এসবের জন্য পুলিশের ক্লিয়ারেন্স লাগে। তাই আপরাধী হওয়া যাবে না।

কলেজ অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান সভায় বিশেষ অতিথি ছিলেন আরএমপির উপকমিশনার আমির জাফর।

সভায় ট্রাফিক সচেতনতা, সাইবার অপরাধ ও সামাজিক মূল্যবোধ বিষয়ে প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়। পরে আইন মেনে চলার ব্যপারে শিক্ষার্থীদের শপথবাক্য পাঠ করানো হয়।

ট্রাফিক সচেতনতায় এর আগে রাজশাহী কলেজ থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে রাজশাহী কলেজ মিলনায়তনে গিয়ে শেষ হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×