দায়িত্ব গ্রহণ করলেন আরইউজে সম্পাদক

  রাজশাহী ব্যুরো ১৮ সেপ্টেম্বর ২০১৮, ২২:২০ | অনলাইন সংস্করণ

রাজশাহী

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) নবনির্বাচিত সাধারণ সম্পাদক তানজিমুল হক দায়িত্ব গ্রহণ করেছেন। সোমবার রাতে ইউনিয়নের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুর রহমান রকি তাকে দায়িত্ব বুঝিয়ে দেন।

রকি ইউনিয়নের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্বপালন করছিলেন।

দায়িত্ব গ্রহণ শেষে নবনির্বাচিত সাধারণ সম্পাদক তানজিমুল হক বলেন, দীর্ঘদিন ধরেই আমি সাংবাদিকদের আন্দোলন সংগ্রামের সঙ্গে সম্পৃক্ত রয়েছি। এ কারণেই ইউনিয়নের সদস্যরা আমাকে নির্বাচিত করেছেন। তাই দায়িত্ব ও কর্তব্য সঠিকভাবে পালনের মধ্য দিয়ে সাংবাদিকদের এই ভোটের মর্যাদা আমি রক্ষা করব।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আরইউজের সভাপতি কাজী শাহেদ। এ সময় সহসভাপতি শরীফ সুমন, কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহবুব, নির্বাহী সদস্য মিজানুর রহমান টুকু, জনাব আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

গত ২৫ ডিসেম্বরের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে বিজয়ী সাংবাদিক ইলিয়াস আরাফাত পদত্যাগ করলে পদটি শূন্য হয়। শনিবার আরইউজের সাধারণ সম্পাদক পদের উপনির্বাচন অনুষ্ঠিত হয়। এতে নির্বাচিত হন দৈনিক যুগান্তরের রাজশাহীর স্টাফ রিপোর্টার তানজিমুল হক।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×