নরসিংদীতে আ'লীগ ও বিএনপি সমর্থিতদের মধ্যে টেঁটাযুদ্ধ

  নরসিংদী প্রতিনিধি ১৮ সেপ্টেম্বর ২০১৮, ২২:২৩ | অনলাইন সংস্করণ

নরসিংদী ম্যাপ

নরসিংদীর দুর্গম চরাঞ্চল নজরপুরে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিতদের মধ্যে টেঁটাযুদ্ধ সংঘঠিত হয়েছে। এতে টেঁটাবিদ্ধসহ ১০ জন আহত হয়েছেন।

গুরুত্বর আহতদের সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার চরাঞ্চল নজরপুর ইউনিয়নের বাহেরচর গ্রামে বিএনপি সমর্থিত বড়বাড়ী ও আওয়ামী লীগ সমর্থিত ভূঁইয়া লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত এক সপ্তাহ আগে ভূঁইয়া বাড়ির হালিম ভূঁইয়াকে মারপিট করেন বড়বাড়ীর শারফিন ও আজান।

এ ঘটনার জেরে একই গ্রামের দুই গোষ্ঠীর মধ্যে উত্তেজনা চলছিল। এরই মধ্যে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কাজ শেষে হালিম ভূঁইয়া বাড়ি ফেরার পথে পুনরায় তকে মারপিট করেন।

এ খবর ভূঁইয়া বাড়ির লোকজনের মধ্যে ছড়িয়ে পড়লে তারা টেঁটা বল্লমসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে প্রতিপক্ষের সঙ্গে সংঘর্ষের জড়িয়ে পড়ে। পরে উভয় গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের ৭ জন টেঁটাবিদ্ধ হয়ে ১০ জন আহত হয়। পরে আহতদের উদ্ধার করে নরসিংদী সদরসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়।

শহর ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এলাকায় পুলিশ পাঠানো হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter