স্বাস্থ্য কমপ্লেক্সে ইয়াবা সেবন, মেডিকেল অফিসারসহ আটক ২

  দিনাজপুর প্রতিনিধি ২০ সেপ্টেম্বর ২০১৮, ২০:১৮ | অনলাইন সংস্করণ

স্বাস্থ্য কমপ্লেক্সে ইয়াবা সেবন, মেডিকেল অফিসারসহ আটক ২
ইয়াবা সেবনকালে উপজেলা উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসারসহ আটককৃত দু'জন। ছবি: যুগান্তর

দিনাজপুরে ইয়াবা সেবনকালে উপজেলা উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসারসহ দুজনকে আটক করেছে চিরিরবন্দর থানা পুলিশ।

বৃহস্পতিবার আটককৃতদের আদালতে পাঠিয়েছে পুলিশ। এর আগে বুধবার বিকাল ৪টায় স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতর থেকে ইয়াবা সেবনকালে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার (এসএসিএমও) উপজেলার উত্তর সুকদেবপুর গ্রামের রহিম উদ্দিনের ছেলে মো. খায়রুল আলম এবং ৪নং ইসবপুর ইউনিয়নের প্রাক্তন ইউপি সদস্য ও দগড়বাড়ী গ্রামের আফজাল হোসেনের ছেলে আরিফ হোসেন।

পুলিশ জানায়, বুধবার বিকাল ৪টায় স্বাস্থ্য কমপ্লেক্স ক্যাম্পাসের ভেতরে বসে ইয়াবা সেবনকালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাদের আটক করে। রাতে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য আইনে মামলা করেছে।

এ ব্যাপারে চিরিরবন্দর থানার ওসি মো. হারেসুল ইসলাম জানান, মাদক নির্মূল করতে বর্তমান সরকারের পদক্ষেপকে বাস্তবায়ন করতে কোনো আপস নেই। সেবনকালীন অবস্থায় আটক হওয়া দুজনকেই বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযান ২০১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×