রংপুরে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ২ পুলিশ ক্লোজড

  পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি ২১ সেপ্টেম্বর ২০১৮, ১৯:১৮ | অনলাইন সংস্করণ

পুলিশ
ছবি: সংগৃহীত

রংপুরের পীরগঞ্জে সোর্সের ভুল তথ্যে নিরপরাধ ব্যক্তিকে ইয়াবা মামলায় ফাঁসানোর অভিযোগে এসআই ও এএসআইকে রংপুর পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

বৃহষ্পতিবার রাতে উপজেলার চতরাহাটে ওই ঘটনার পর তাদেরকে ক্লোজড করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশের সোর্স বাবুর্চি বাবলুর দেয়া তথ্যে হাফ শার্ট পরিহিত আব্দুল মালেক মিয়াকে পুলিশ সাদা পোশাকে ধরতে যায়। এ সময় ভুল করে অপর হাফ শার্ট পরিহিত কৃষক রফিকুল ইসলামকে পুলিশ আটক করে ইয়াবা থাকার অভিযোগে দেহ তল্লাশি শুরু করলে রফিকুল চিৎকার শুরু করে।

একপর্যায়ে শত শত মানুষ ক্ষুব্ধ হয়ে পুলিশের সোর্সকে মারধর শুরু করে। পরিস্থিতি ঘোলাটে হলে ইউনিয়নটির চেয়ারম্যান এনামুল হক শাহীন পুলিশদেরকে কৌশলে ইউপি কার্যালয়ে নিয়ে যান।

এ সময় উত্তেজিত জনতা পরিষদ কার্যালয় ঘিরে রাখে। পরে রাত ১১টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার মারুফ হোসেন পীরগঞ্জে এসে থানার এসআই স্বপন কুমার ও এএসআই জাহাঙ্গীর আলমকে বরখাস্ত করার ঘোষণা দিলে পরিস্থিতি শান্ত হয়।

চতরা ইউপি চেয়ারম্যান এনামুল হক শাহীন বলেন, সন্ধ্যা ৭টার দিকে এসআই স্বপন কুমার ও এএসআই জাহাঙ্গীর আলম চতরাহাটে এসে কাঠালপাড়ার কৃষক রফিকুল ইসলামের (৪৪) দেহ তল্লাশি করে। এ সময় তাকে টানাহেঁচড়ার একপর্যায়ে রফিকুলের শার্টের পকেটে ২০ টি ইয়াবা দিয়ে গ্রেফতারের চেষ্টা করেন এ দুই পুলিশ কর্মকর্তা।

থানার ওসি রেজাউল করিম বলেন, হাফ শার্ট পরিহিত মালেকের পরিবর্তে রফিকুলকে আটক করায় বিক্ষুব্ধ জনতার রোষাণলে পড়ে দুই পুলিশ কর্মকর্তা। পরে তাদেরকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×