সাভারে যুবলীগ নেতার নির্বাচনী শোডাউন

  যুগান্তর রিপোর্ট, সাভার ২২ সেপ্টেম্বর ২০১৮, ১২:৩৯ | অনলাইন সংস্করণ

সাভারে যুবলীগ নেতার নির্বাচনী শোডাউন
ছবি- সংগৃহীত

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কে নির্বাচনী শোডাউন করেছেন ঢাকা-১৯ আসনে মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু আহম্মেদ নাসীম পাভেল।

শনিবার বেলা ১১টার দিকে সাভার সিটি সেন্টারের সামনে থেকে শতাধিক মোটরসাইকেল বহরসহ যুবলীগ নেতাকর্মী ও গার্মেন্ট শ্রমিকদের নিয়ে ওই প্রচারণায় নামেন ক্ষমতাসীন দল থেকে মনোনয়ন প্রত্যাশী এই যুবলীগ নেতা আবু আহম্মেদ নাসীম পাভেল।

এর আগে শুক্রবার দুপুরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাভারে নির্বাচনী পথসভা করেছে ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাভারের বর্তমান সংসদ সদস্য ডা.এনামুর রহমান।

শনিবার মনোনয়ন প্রত্যাশী পাভেলের শোডাউনে শতাধিক মোটরসাইকেল বহরের সঙ্গে ছিল কয়েকটি বিলাসবহুল গাড়ি এবং বিভিন্ন ফেস্টুন প্ল্যাকার্ডসহ বড় বড় ব্যানার। এ সময় যুবলীগ নেতা আবু আহম্মেদ নাসীমকে শোডাউন মিছিলের সামনে ও পিছনে ছিল পুলিশের কড়া প্রহড়া।

নির্বাচনী মিছিলটি সাভারের বিভিন্নি গুরুত্বপূর্ণ স্থান ঘুরে আশুলিয়ার ফ্যান্টাসি কিংডম, জিরাবো হয়ে সাভার বাজার বাসস্ট্যান্ডে এসে শেষ হয়। এই শোডাউনকে কেন্দ্র করে আরিচা মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়।

এর আগে শুক্রবার দুপুরে জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাভারে নির্বাচনী পথসভা করেছে ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাভারের সংসদ সদস্য ডা. এনামুর রহমান। তিনি আবারও এই আসনে মনোনয়ন প্রত্যাশী বলে জানান।

সাভারের বনগাঁও ইউনিয়নের নগরকোন্ডা, বনগাঁও, কোর্টাপাড়া, জমদারপাড়া, গান্ধারিয়া, বেরাইদ, কোন্ডাবাজার ও হাঙ্গাইল এলাকায় তিনি এ পথসভা করেন।

এদিকে পথসভার আগে সংসদ সদস্য ডা.এনামুর রহমানকে নিয়ে যুবলীগ ও ছাত্রলীগের নেতৃত্বে ঢাকা আরিচা মহাসড়কে মোটরসাইকেল শোভাযাত্রা করা হয়। এসময় সংসদ সদস্য ডা.এনামুর গাড়ি থেকে ভোটারদের হাত নেড়ে শুভেচ্ছা জানান।

পথসভায় এসময় উপস্থিত ছিলেন- বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, যুবলীগ নেতা শেখ সাঈদ, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক, মাজহারুল ইসলাম রুবেল, সাভার উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফরিদ আল রাজী, সাভার পৌর ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান অভি, সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, সাভার সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজ উদ্দিন আহমেদ তাজুল, বিরুলিয়া ইউনিয়ন যুবলীগ নেতা সোহেল মণ্ডল, সাবেক ইউপি সদস্য গাফ্ফার, প্রমুখ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×