লাল পতাকার সিগন্যালের পরও চাপা দিল বাস, নিহত ২

  ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৩:২৬ | অনলাইন সংস্করণ

সিলেট
ছবি- যুগান্তর

সিলেটের ওসমানীনগরে লাল পতাকার সিগন্যালের পরও বাসচাপায় দুই পল্লী বিদ্যুতের শ্রমিক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও তিনজন।

শনিবার সকাল সোয়া ১০টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার গজিয়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবদুল হাই ও রাসেল গাইবান্দা জেলার শাহঘাটা উপজেলার চন্তশাইন গ্রামের বাসিন্দা। তারা পল্লী বিদ্যুতের শ্রমিক ছিলেন।

পল্লী বিদ্যুৎ অফিস সূত্রে জানা যায়, সকাল সোয়া ১০টার দিকে পল্লী বিদ্যুতের ঠিকাদার মনজুরের কয়েকজন শ্রমিক গজিয়া এলাকায় ৩৩ কেভি বিদ্যুতের লাইনের খুঁটি তোলে। সড়ক পারাপারের সময় সিলেট থেকে ছেড়ে আসা শেরপুরগামী দ্রুতগতির একটি লোকাল বাস (সিলেট-জ-১১-০৩৪৪) ওই খুঁটিভর্তিভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত এবং আহত হন আরও তিনজন।

পল্লী বিদ্যুৎ সমিতি সিলেট-১ জোনাল অফিসের ডিজিএম প্রকৌশলী জহিরুল ইসলাম বলেন, সড়ক পারাপারের সময় বাসকে লাল পতাকা দিয়ে সিগনাল দেয়ার পরও বাসচালক সিগন্যাল অমান্য করে শ্রমিকদের চাপা দেয়।

ওসমানীনগর থানার এসআই মুমিনুল ইসলাম বলেন, হতাহতদের উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি আটক করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter