কিশোরগঞ্জে বাসচাপায় বাবা-ছেলেসহ নিহত ৩

  কিশোরগঞ্জ ব্যুরো ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৩২ | অনলাইন সংস্করণ

সড়ক দুর্ঘটনা

কিশোরগঞ্জ সদর উপজেলার ডাউকিয়া এলাকায় দ্রুতগামী যাত্রীবাহী বাসের চাপায় বাবা-ছেলেসহ মোটরসাইকেলের তিন আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

রোববার বিকাল সাড়ে ৩টার দিকে কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কের কিশোরগঞ্জ সদর উপজেলার ডাউকিয়া নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন পার্শ্ববর্তী নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার গকডা মধুপুর গ্রামের হাদিস মিয়ার ছেলে রফিকুল ইসলাম (৩০), একই এলাকার আফসু মিয়ার ছেলে রুবেল মিয়া (৫৫) ও তার শিশুপুত্র শাহরিয়ার (৫)।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবুশামা মো. ইকবাল হায়াত জানান, বিকাল সাড়ে ৩টার দিকে কিশোরগঞ্জ থেকে মোটরসাইকেলযোগে কেন্দুয়ার নিজ বাড়ি যাচ্ছিলেন রফিকুল, রুবেল মিয়া ও শাহরিয়ার। পথিমধ্যে ডাউকিয়া নামক স্থানে ময়মনসিংহ থেকে সিলেটগামী এ সালাম ট্রাভেলস সার্ভিসের একটি যাত্রীবাহী মোটরসাইকেলটি বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক রফিকুল ইসলামের মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে আশঙ্কাজনক অবস্থায় মোটরসাইকেলের অপর দুই আরোহী রুবেল মিয়া ও তার শিশুপুত্র শাহারিয়ারকে কিশোরগঞ্জ জেনারেল হাসাপাতালের জরুরি বিভাগে পাঠায়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক শাহারিয়ারকে মৃত ঘোষণা করেন। পরে বিকাল সাড়ে ৫টার দিকে এ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রুবেল মিয়ারও মৃত্যু হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter