সোনামসজিদে ৩ বাংলাদেশি নারীকে ফেরত দিল ভারত

  শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি ২৪ সেপ্টেম্বর ২০১৮, ২১:৩৯ | অনলাইন সংস্করণ

সোনামসজিদ স্থল বন্দর

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ ইমিগ্রেশন দিয়ে বাংলাদেশি ৩ নারীকে ফেরত দিয়েছে ভারতীয় পুলিশ। সোমবার বিকালে সোনামসজিদ জিরো পয়েন্টে শিবগঞ্জ থানা পুলিশের কাছে তাদের হস্তান্তর করে ভারতীয় পুলিশ। পরে তাদের থানায় নিয়ে আসা হয়।

ফেরত আসা নারীদের বাড়ি যশোরের মনিরামপুর ও শার্শা উপজেলায়। তারা বিভিন্ন সময় ভারতে যান। সেখানে বিভিন্ন কোম্পানিতে কাজ করতেন। পরে অবৈধ অনুপ্রবেশের দায়ে ভারতের পুলিশের হাতে আটক হয়ে কারাবাস করেন।

ফেরত আসা ওই তিন নারী এই প্রতিবেদককে জানায়, ভারতের মুর্শিদাবাদ জেলায় তাদেরকে রাখা হয়েছিল। তবে সেখানে তাদের কোনো নির্যাতন করা হয়নি বলে জানান। সেখান থেকে ভারতীয় ইমিগ্রেশন পুলিশের মাধ্যমে বাংলাদেশে পাঠানো হয়। অন্যদিকে ভারতে বন্দিজীবন থেকে মুক্ত হয়ে দেশে আসতে পেরে খুশি বলে জানান তারা।

এ বিষয়ে জানতে শিবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সেলিম রেজা জানান, সোনামসজিদ ইমিগ্রেশন দিয়ে ওই তিন নারীকে শিবগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করে ভারতীয় পুলিশ। প্রত্যেক পরিবারকে খবর দেয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে বাংলাদেশি ৩ নারীকে তাদের পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।

এ সময় তিনিসহ সোনামসজিদ ইমিগ্রেশন ইনচার্জ জাফর ইকবাল ও ভারতীয় ইংলিশ বাজার থানা পুলিশের ইসপেক্টরসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter