রাকাব পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত

  রাজশাহী ব্যুরো ২৪ সেপ্টেম্বর ২০১৮, ২১:৫৬ | অনলাইন সংস্করণ

রাকাব পরিচালনা পর্ষদের সভা

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাবেক সচিব মুহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে পরিচালনা পর্ষদের ৪৮৩তম সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ডরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক কাজী আলমগীর এবং এবং পরিচালনা পর্ষদের পরিচালকরা যথাক্রমে রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার নূর-উর-রহমান, রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ, কৃষি সম্প্রসারণ অধিদফতর রংপুর অঞ্চলের অতিরিক্ত পরিচালক শাহ আলম, কৃষি সম্প্রসারণ অধিদফতর রাজশাহী অঞ্চলের অতিরিক্ত পরিচালক এসএম মোস্তাফিজুর রহমান, মৎস্য অধিদফতর রাজশাহী বিভাগের উপপরিচালক রেজাউল ইসলাম, বিভাগীয় প্রাণিসম্পদ অধিদফতর রংপুর অঞ্চলের উপপরিচালক ডা. শেখ আজিজুর রহমান ও পর্ষদ সচিবালয়ের সচিব মোয়াজ্জেম হোসেন উপস্থিত ছিলেন।

সভায় ব্যাংকের সার্বিক কর্মকাণ্ডের ওপর ব্যাপক আলোচনা শেষে ব্যবসায়িক ও প্রশাসনিক বিষয়ে বেশকিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×