হাটহাজারী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সিরাজুল আলম আর নেই

  হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি ২৪ সেপ্টেম্বর ২০১৮, ২১:৫৯ | অনলাইন সংস্করণ

এসএম সিরাজুল আলম

হাটহাজারী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট আইনজীবী এসএম সিরাজুল আলম আর নেই। সোমবার সকালে বন্দরনগরী চট্টগ্রামের লালখান বাজারের বাসভবনে তিনি মারা যান (ইন্নালিল্লাহি...রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি দীর্ঘদিন ধরে নানা জটিল রোগে ভুগছিলেন।

সোমবার মরহুমের প্রথম জানাজা জেলা আইনজীবী ভবনের সামনে এবং দ্বিতীয় জানাজা লালখান বাজার বাসভবনে অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার হাটহাজারী উপজেলার মেখল ইউনিয়নের নিজ গ্রামের বাড়িতে মরহুমের তৃতীয় দফা জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে মরহুমের পারিবারিক সূত্রে জানা গেছে।

এস এম সিরাজুল আলমের মৃত্যুতে বিভিন্ন মহলের পক্ষ থেকে সংবাদপত্রে প্রদত্ত পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করা হয়েছে। বিবৃতিদাতারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

বিবৃতিদাতারা হলেন হাটহাজারী প্রেসক্লাব নেতারা যথাক্রমে কেশব কুমার বড়ুয়া, শিমুল কান্তি মহাজন, মোহাম্মদ হোসেন, এইচ এম মনসুর আলী, আসলাম পারভেজ, মো. আবু তালেব, খোরশেদ আলম শিমুল, উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী, প্রাক্তন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট নুরুল আমিন, হাটহাজারী সরকারি কলেজের অধ্যক্ষ মীর কফিল উদ্দিন, হাটহাজারী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অ্যাডভোকেট মো. আলী, হাটহাজারী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ফরিদ আহমদ ও হাটহাজারী কলেজ ছাত্র সংসদের সাবেক এজিএস গাজী জাফর আলম।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter