ছেলেকে বাঁচাতে গিয়ে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত শফিকুলের মৃত্যু

  বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ২৪ সেপ্টেম্বর ২০১৮, ২২:০৬ | অনলাইন সংস্করণ

নিহত শফিকুল ইসলাম

নারায়ণগঞ্জের বন্দরে চাঁদাবাজদের ছুরিকাঘাতে আহত ইজিবাইকচালক শফিকুল ইসলাম (৪৫) মারা গেছেন। সোমবার বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

গত শনিবার সন্ধ্যায় বন্দরের লাইসার গ্রামে দুর্বৃত্তদের হাত থেকে ছেলেকে বাঁচাতে গিয়ে ছুরিকাহত হন শফিকুল। শফিকুল ইসলামের চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানায় এসআই সাখাওয়াত হোসেন।

এলাকাবাসী জানান, বন্দর উপজেলার লাউসার গ্রাম থেকে মদনপুর পর্যন্ত প্রায় ৭০টি ইজিবাইক চলাচল করে। লাউসার গ্রামের শফিকুল ইসলাম এবং তার ছেলে রাসেল ও এ রুটে ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করেন। চলাচলকারী এসব ইজিবাইক থেকে একই গ্রামের আলী আকবরের ছেলে উজ্জ্বলসহ একটি সিন্ডিকেট প্রতিদিন ৫০ টাকা করে চাঁদা আদায় করে।

একদিনের চাঁদার টাকা পরিশোধ না করায় শনিবার সন্ধ্যায় শফিকুল ইসলামের ছেলে রাসেলকে উজ্জ্বল ও তার সহযোগীরা তুলে নিয়ে মারধর করে। এ সময় ছেলেকে বাঁচাতে ঘটনাস্থলে ছুটে যান শফিকুল ইসলাম। তিনি ছেলেকে মারধরের কারণ জানতে চেয়ে প্রতিবাদ করেন।

এতে ক্ষিপ্ত হয়ে শফিকুলকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। পরে এলাকাবাসী শফিকুলকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তিন দিন আইসিইউতে লাইফ সাপোর্টে থাকার পর সোমবার বিকালে মারা যান শফিকুল।

এ ব্যাপারে বন্দর থানার ওসি একেএম শাহীন মণ্ডল জানান, ছুরিকাঘাতে আহতের ঘটনায় থানায় দুজনের নাম উল্লেখ করে একটি মামলা হয়েছে। জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter