সিরাজগঞ্জে স্মাটকার্ড বিতরণকালে নির্বাচন অফিসের ৫ কর্মচারীকে মারধর

  সিরাজগঞ্জ প্রতিনিধি ২৪ সেপ্টেম্বর ২০১৮, ২২:২৯ | অনলাইন সংস্করণ

সিরাজগঞ্জ ম্যাপ

সিরাজগঞ্জের সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের পোড়াবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্মার্টকার্ড বিতরণকালে সেনা সদস্য পরিচয় দানকারী এক ব্যক্তি নির্বাচন অফিসের ৫ কর্মচারীকে মারধর করেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনার পর ওই কেন্দ্রে স্মার্টকার্ড বিতরণ কার্যক্রম প্রায় দুই ঘণ্টা বন্ধ হয়ে যায়।

মারপিটে আহতরা হলেন, নির্বাচন অফিসের অপারেটর রাজীব ও সহযোগী অপারেটর সজীব, আব্দুর রাজ্জাক, অফিস সহকারী শামীম ও আনসার সদস্য মামুন।

সোমবার দুপুরে সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের পোড়াবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। পরে অভিযুক্ত সেনা সদস্য ও তার ভাইকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে।

সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রশিদ জানান, সকালে ওই কেন্দ্রে স্মার্টকার্ড বিতরণ শুরু করা হয়। ২ শতাধিক মানুষ লাইনে দাঁড়িয়ে তাদের স্মার্টকার্ড সংগ্রহ করছিলেন। এ সময় লুৎফর রহমান নামে সেনা সদস্য সিরিয়াল ভেঙে আগে ওঠার চেষ্টা করলে কর্তব্যরত আনসার সদস্য তাকে বাধা দেন। এ সময় তিনি নিজেকে সেনা সদস্য পরিচয় দিয়ে ওই আনসার সদস্যকে মারপিট করেন। পরে অপারেটররা এগিয়ে এলে সেনা সদস্য লুৎফর রহমান ও তার স্বজনরা এসে অপারেটর, অফিস সহকারীসহ পাঁচজনকে মারপিট করেন।

এ ঘটনার পর স্মার্টকার্ড বিতরণ কার্যক্রম বন্ধ রাখা হয়। সেনা সদস্য পরিচয়দানকারী লুৎফর রহমান ও তার ভাই লালনকে আটক করে পুলিশ হেফাজতে দেয়া হয়েছে।

পরে সদর উপজেলা চেয়ারম্যান ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সহযোগিতায় ২ ঘণ্টা পর আবারো স্মার্টকার্ড বিতরণ কার্যক্রম চালু করা হয়।

সিরাজগঞ্জ সদর থানার ওসি (অপারেশন) নুরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। নির্বাচন কর্মকর্তা অভিযোগ দিলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter