নির্বাচনে বড় বোন রিমির পক্ষে কাজ করার আহ্বান সোহেল তাজের

  কাপাসিয়া প্রতিনিধি ২৪ সেপ্টেম্বর ২০১৮, ২২:৩২ | অনলাইন সংস্করণ

নির্বাচনে বড় বোন রিমির পক্ষে কাজ করার আহ্বান সোহেল তাজের
গাজীপুরের কাপাসিয়ার দরদরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বক্তব্য রাখছেন সোহেল তাজ। ছবি: যুগান্তর

বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের ছেলে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ এই মুহূর্তে রাজনীতি নিয়ে ভাবছেন না। তবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বড় বোন সিমিন হোসেন রিমির পক্ষে দলীয় নেতাকর্মীসহ সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন।

সোমবার সন্ধ্যায় গাজীপুরের কাপাসিয়ার নিজ বাড়িসংলগ্ন দরদরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপস্থিত দলীয় নেতাকর্মীদের উদ্দেশে এসব কথা বলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, যে কোনো প্রতিকূল পরিবেশে দেশের মানুষের কল্যাণে কাজ করে যাব এটাই আমার প্রত্যাশা। কাপাসিয়ার মাটি বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের পবিত্র জন্মভূমি। এখান থেকে গত দুই নির্বাচনে নির্বাচিত হয়েছেন তার বড় বোন সিমিন হোসেন রিমি। আগামীতে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে তিনি বড় বোন সিমিন হোসেন রিমির জন্য কাজ করতে আহ্বান জানান।

এর আগে বড় বোন সিমিন হোসেন রিমি এমপির সঙ্গে সোহেল তাজ বিকালে নিজ বাড়ি কাপাসিয়ার দরদরিয়া গ্রামে আসেন। পূর্বনির্ধারিত কোনো সভা-সমাবেশ না থাকলেও হঠাৎ তার আসার খবর পেয়ে শত শত দলীয় নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে জনসভায় পরিণত হয়।

পরে কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধানের পরিচালনায় বক্তব্য রাখেন সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি স্থানীয় সংসদ সদস্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগ সভাপতি মাহবুব উদ্দীন আহমেদ সেলিম, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন প্রধান, জেলা ছাত্রলীগ সভাপতি দেলোয়ার হোসেন শাওন, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক কানিজ ফাতেমা রুহিতা, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মজিবুর রহমান, ছাত্রলীগ সভাপতি আব্দুল কাইয়ুম ভূঁইয়া প্রমূখ।

এ সময় সোহেল তাজ আরও বলেন, দেশ, জাতি ও সমাজের জন্য কাজ করতে হলে সরকারে থাকতে হবে এটা আমি বিশ্বাস করি না। কাপাসিয়া আমার দাদা ও পিতার জন্মভূমি। এ এলাকার জন্য সব সময়ই আমার চিন্তা আছে। আমাদের পরিবার কাপাসিয়ার মানুষের জন্য সব সময়ই কাজ করেছে ও পাশে থেকেছে। যুবসমাজকে মাদকমুক্ত করতে আমার একটি বিশেষ পরিকল্পনা আছে। এ নিয়ে আমি খুব দ্রুত কাজ শুরু করব।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×