বন্ধুদের নিয়ে স্ত্রীকে খুন: মাদারীপুরে স্বামীসহ ৩ জনের মৃত্যুদণ্ড

  মাদারীপুর প্রতিনিধি ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৫৩ | অনলাইন সংস্করণ

মৃত্যুদণ্ড

মাদারীপুর সদর উপজেলায় বন্ধুদের নিয়ে স্ত্রী শাহজাদী বেগমকে গলা কেটে খুন করার অপরাধে স্বামী বাবু সরদারসহ তিনজনের মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার দুপুরে মাদারীপুর জেলা ও দায়রা জজ শরীফউদ্দিন আহম্মেদ এ রায় দেন।

সংশ্লিষ্ঠ সূত্রে জানা গেছে, মাদারীপুর পৌরসভার রকেট বিড়ি এলাকার খালেক সরদারের ছেলে বাবু সরদারের সঙ্গে মাদ্রা এলাকার শাহ আলম খানের মেয়ে শাহজাদী আক্তারের প্রেমের সম্পর্ক হয়। এই সম্পর্কে সূত্রে ধরে তারা বিয়ে করেন।

বিয়ের আগে শাহজাদীর সঙ্গে একাধিক যুবকের শারীরিক সম্পর্ক ছিল। এর ফলে শাহজাদী বিয়ের তিন মাস পরই সন্তান প্রসব করে। এতে ক্ষুব্ধ হয়ে শাহজাদীকে হত্যার পরিকল্পনা করে বাবু সরদার। সে মোতাবেক ২০১৩ সালের ২৮ জুলাই সন্ধ্যায় শাহজাদীকে গলা কেটে হত্যার পর লাশ গুম করে বাবু এবং তার বন্ধু নাইম চৌকিদার ও উজ্জ্বল খান।

পরে ২০১৩ সালে ১১ আগস্ট নিহত শাহজাদীর মা নাছিমা বেগম বাদী হয়ে মাদারীপুর সদর থানায় একটি মামলা দায়ের করে। মামলায় নিহতের স্বামী বাবু সরদার ও তার বাবা-মাকে আসামি করা হয়। পরে পুলিশ তদন্তে বাবুর বাবা-মা নির্দোষ প্রমাণিত হওয়ায় তাদের বাদ দিয়ে বাবুর বন্ধু নাইম ও উজ্জ্বলের নাম অন্তর্ভুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।

মাদারীপুর জজকোর্টের পিপি ইমরান লতিফ বলেন, হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে শাহজাদীর স্বামীসহ তিনজনকে আদালত মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter