কটিয়াদীতে ট্রান্সফরমার ফেরত দিতে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রের

  কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি ২৫ সেপ্টেম্বর ২০১৮, ২২:১৪ | অনলাইন সংস্করণ

নিহত ফারুকের স্বজনদের আহাজারি

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় বিকল হয়ে যাওয়া ট্রান্সফরমার বিদ্যুৎ অফিসে ফেরত দিতে গিয়ে ফারুক মিয়া (১৪) নামে এক স্কুলছাত্র প্রাণ হারিয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।

মঙ্গলবার বিকালে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের চারিপাড়া হ্যাচারিসংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে।

নিহত ফারুক মিয়া উপজেলার আচমিতা ইউনিয়নের চারিপাড়া গ্রামের মোস্তফা মিয়ার ছেলে। সে আচমিতা জর্জ ইন্সটিটিউশনের সপ্তম শ্রেণির ছাত্র ছিল। আহতরা হচ্ছেন রনি (১৮), জজ মিয়া (২৬) ও সায়েম (১২)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চারিপাড়া এলাকায় নষ্ট হয়ে যাওয়া ট্রান্সফরমার পাল্টানোর কাজ করছিলেন। এ সময় বিদ্যুৎ অফিসের লোকজন গ্রাহকদের নষ্ট ট্রান্সফরমারটি কটিয়াদী বিদ্যুৎ অফিসে পৌঁছে দেয়ার জন্য বাধ্য করে। দুজন শিশুসহ ৪ জন ট্রান্সফরমারটি অফিসে জমা দেন। বাড়ি ফেরার পথে চারিপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় ফারুক মিয়ার মৃত্যু হয়।

কটিয়াদী পল্লী বিদ্যুতের ডিজিএম মো. আবদুল লতিফ যুগান্তরকে জানান, বিদ্যুতের সব মালামাল বহন করার দায়িত্ব আমাদের। অনেক সময় গ্রাহকরা তাদের কাজ দ্রুতগতিতে করার জন্য নিজেরাই আনা-নেয়া করে থাকেন। স্কুলছাত্র ফারুকের মৃত্যুতে আমরা মর্মাহত হয়েছি।

কটিয়াদী হাইওয়ে পুলিশের এসআই আখতারুজ্জামান জানান, ঘটনার পর টমটম এবং সিএনজি অটোরিকশা দ্রুত পালিয়ে যায়। কাউকে আটক করা সম্ভব হয়নি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×