ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ২১ জানুয়ারি ২০১৮, ০৯:১৪ | অনলাইন সংস্করণ

বন্দুকযুদ্ধ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বাশার ও আব্দুল হক নামে দুজন নিহত হয়েছেন।

পুলিশের দাবি, নিহতরা ডাকাত দলের সদস্য। ব্রাহ্মণবাড়িয়া সদর ও লাখাই থানায় বাশারের বিরুদ্ধে ৫টি ও আব্দুল হকের বিরুদ্ধে ৬টি মামলা রয়েছে।

এ ঘটনায় এএসপি সার্কেল মনিরুজ্জামান ফকির, সরাইল থানার ওসি মফিজ উদ্দিন ভুইয়াসহ ছয়জন পুলিশ সদস্য আহত হয়েছেন।

রোববার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের শাহবাজপুর এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। নিহতরা হলেন- হবিগঞ্জের লাখাই এলাকার বাশার ও আব্দুল হকের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার জেলার সুতিয়ারা গ্রামে। ঘটনাস্থল থেকে পাইপগানসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

সরাইল থানার ওসি মো. মফিজ উদ্দিন জানান, ডাকাতি ঘটনায় আটকের পর স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ ওই দুজনকে নিয়ে শাহবাজপুর এলাকায় অভিযানে যায়। এসময় তাদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি করে, তবে সহযোগীদের গুলিতে ডাকাত বাশার ও আব্দুল হক গুরুতর আহত হয়।

পরে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক বাশার ও আব্দুলকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। নিহত বাশারের বিরুদ্ধে ৫টি ও আব্দুল হকের বিরুদ্ধে ৬টি মামলা রয়েছে বলে জানান ওসি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter