রাঙ্গাবালীতে দু’পক্ষের সংঘর্ষে যুবলীগ নেতাসহ আহত ৫

  রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি ২৯ সেপ্টেম্বর ২০১৮, ২২:১১ | অনলাইন সংস্করণ

রাঙ্গাবালীতে দু’পক্ষের সংঘর্ষে যুবলীগ নেতাসহ আহত ৫
ছবি: যুগান্তর

রাঙ্গাবালী উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে যুবলীগ দুই নেতা ও ইউপি সদস্যসহ ৫ জন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত চারজনকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার রাতে উপজেলার চালিতাবুনিয়া ইউনিয়নের মমতাজ উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৮টার দিকে চালিতাবুনিয়া ইউনিয়নের মমতাজ উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের সামনে ওই ইউনিয়নের গরুভাঙা (১ নম্বর ওয়ার্ড) ইউপি সদস্য রানা হাওলাদার ও একই ইউনিয়নের মরাজাঙ্গি গ্রামের মোটরসাইকেল চালক রেজাউল ফকিরের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়।

এ খবর শুনে রেজাউলের বাবা ফারুক ফকির ঘটনাস্থলে পৌঁছলে রানার সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে যান। এ সময় দুই পক্ষের লোকদের মধ্যে সংঘর্ষ বাধলে যুবলীগ নেতা ও ইউপি সদস্যসহ ৫ জন আহত হন।

আহতরা হলেন, উপজেলা যুবলীগ সহ-সভাপতি জাহিদুল হাওলাদার, চালিতাবুনিয়া ১ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য রানা হাওলাদার, মধ্য চালিতাবুনিয়া ২ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ফরহাদ হাওলাদার, স্থানীয় ছাত্রলীগ কর্মী সজল হাওলাদার ও স্থানীয় বাসিন্দা এনায়েত হোসেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×