মাদক বিক্রির অভিযোগে এসআইসহ ৪ পুলিশ ক্লোজড

  যুগান্তর রিপোর্ট, সোনারগাঁ ০৫ অক্টোবর ২০১৮, ২২:৪৯ | অনলাইন সংস্করণ

মাদক বিক্রির অভিযোগে এসআইসহ ৪ পুলিশ ক্লোজড
প্রতীকী ছবি

মাদক ব্যবসায়ীদের কাছ থেকে উদ্ধার হওয়া মাদক বিক্রির অভিযোগে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার এক এসআইসহ চার পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জ পুলিশ লাইনসে তাদের প্রত্যাহার করা হয়। এ তথ্যের সত্যতা স্বীকার করেছেন নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. আবদুল্লাহ আল মামুন।

সূত্র জানায়, সোনারগাঁও থানার উপপরিদর্শক (এসআই) শাহ কামাল, সহকারী উপপরিদর্শক (এএসআই) মুজিবুর রহমান, এম সিমন খাঁন ও কনস্টেবল আকিদুল ইসলাম দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায়ীদের কাছ থেকে মাদকদ্রব্য উদ্ধার করে এগুলো তাদের নিজস্ব মাদক ব্যবসায়ী দিয়ে বিভিন্ন স্থানে বিক্রি করছিলেন।

এদিকে পুলিশ বৃহস্পতিবার সকালে বন্দর উপজেলার চর ইসলামপুর গ্রামের রাজিব নামে এক মাদক ব্যবসায়ীকে সোনারগাঁ থেকে মাদকসহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী রাজিবের দেয়া তথ্যমতে ওই চারজন পুলিশ সদস্য তাকে বিক্রির জন্য মাদকদ্রব্য দিয়ে থাকেন- এমন তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ পুলিশ সুপার আনিসুর রহমান পিপিএম বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযুক্ত পুলিশ সদস্যদের তার কার্যালয়ে ডেকে নিয়ে যায়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী রাজিবকে সামনে রেখে ওই পুলিশ সদস্যের জবানবন্দি রেকর্ড করা হয়। অভিযোগের প্রমাণ পেয়ে বৃহস্পতিবার রাতেই নারায়ণগঞ্জ পুলিশ লাইনসে তাদের প্রত্যাহার করা হয়।

এলাকাবাসীর অভিযোগ, সোনারগাঁও থানার বেশির ভাগ পুলিশ সদস্য মাদক ব্যবসায়ীদের কাছ থেকে উদ্ধার হওয়া মাদক পুনরায় তাদের নিজস্ব মাদক ব্যবসায়ীদের দিয়ে বিক্রি করে দেন। এছাড়াও মাদক ব্যবসায়ীদের টাকার বিনিময়ে ছেড়ে দেয়ার অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।

তবে নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. আবদুল্লাহ আল মামুন বলেন, প্রশাসনিক কারণে তাদের পুলিশ সুপার ডেকে প্রত্যাহার করে নিয়েছেন। তবে অন্য কোনো বিষয়ের প্রমাণ পাওয়া যায়নি।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযান ২০১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter